Homeবিনোদোনওয়েব সিরিজে আপত্তিকর দৃশ্য, একতা কাপুরকে সুপ্রিম কোর্টের ভর্ৎসনা-হুঁশিয়ারি

ওয়েব সিরিজে আপত্তিকর দৃশ্য, একতা কাপুরকে সুপ্রিম কোর্টের ভর্ৎসনা-হুঁশিয়ারি

ওয়েব সিরিজ ‘ট্রিপল এক্স’ নিয়ে নতুন করে বিতর্ক শুরু হয়েছে। একতা কাপুর প্রযোজিত এই ওয়েব সিরিজে আপত্তিকর দৃশ্য ও ভারতীয় সেনাবাহিনীকে অপমান করার অভিযোগ ছিল। এর জেরে তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়। এই মামলা গড়িয়েছে সুপ্রিম কোর্ট পর্যন্ত। আর সেখানেই বিচারক আদালতে একতা কাপুরকে ভর্ৎসনা করেছেন।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকার একটি প্রতিবেদনে বলা হয়েছে, একতা কাপুর যুব সমাজকে বিপথে ধাবিত করেছেন বলে মন্তব্য করেছেন সুপ্রিম কোর্ট। আদালত একতা কাপুরকে বলেন, আপনি দেশের তরুণ প্রজন্মকে কলুষিত করছেন। কিছু একটা করা দরকার। আপনার এই ওয়েব সিরিজ সব বয়সের মানুষই দেখতে পাচ্ছেন। দর্শকের কাছে আপনারা কী কোনো বিকল্প রাখছেন?

‘ট্রিপল এক্স’ নিয়ে বিতর্ক অবশ্য নতুন নয়। ২০১৮ সালের ২৭ সেপ্টেম্বর অল্‌ট্ বালাজির পর্দায় মুক্তি পেয়েছিল এই ওয়েব সিরিজের প্রথম পর্ব। দ্বিতীয় পর্ব মুক্তি পায় ২০২০ সালের ৮ ফেব্রুয়ারি। এরপর থেকেই বিতর্ক শুরু।

আরো পড়ুনঃ   সোনাক্ষীই হচ্ছেন সালমান খানের স্ত্রী!
আরো পড়ুনঃ   গ্রামের মানুষদের সঙ্গে জন্মদিনের কেক কাটলেন নাইম

এই ওয়েব সিরিজে দেখানো হয়েছে, মিশনে থাকাকালীন একজন সেনা সদস্যের স্ত্রী পরকীয়ায় জড়িয়ে পড়েন। এ সংক্রান্ত একাধিক আপত্তিকর দৃশ্যও খোলামেলাভাবেই দেখানো হয়েছে ওয়েব সিরিজিটিতে। এ নিয়ে সাবেক এক সেনা সদস্য মামলাও দায়ের করেন একতা কাপুরের বিরুদ্ধে।

অবশ্য একতা কাপূরের বিরুদ্ধে পর্দায় পরকীয়া ও অনৈতিক কর্মকাণ্ড খোলামেলাভাবে দেখানোর অভিযোগ নতুন নয়। বিভিন্ন ভারতীয় টেলিভিশন চ্যানেলে তার প্রযোজিত একাধিক ধারাবাহিকে পরকীয়াসহ বিভিন্ন অসামাজিক কর্মকাণ্ড দেখানো হয় বলে অভিযোগ রয়েছে। তবে সেনা সদস্যদের পরিবার নিয়ে এমন অনৈতিক দৃশ্য দেখানোর কারণে ব্যাপক বিতর্ক ও সমালোচনার মুখে পড়েন একতা কাপুর। সবশেষে সুপ্রিম কোর্টের শুনানিতে বলা হয়েছে, ভবিষ্যতে এ ধরনের মামলা নিয়ে সুপ্রিম কোর্টের দ্বারস্থ হলে একতা কাপুরকে জরিমানা করা হতে পারে।

আরো পড়ুনঃ   দ্রুত ধনী হতেই কি পর্ন ব্যবসা শুরু করেছিলেন রাজ কুন্দ্রা?
আরো পড়ুনঃ   baba

এসজেড/

নবজাতক মৃত্যুর ঘটনায় গাইবান্ধার বোনারপাড়া হসপিটাল সিলগালা

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার সাঘাটায় সিজারিয়ান অপারেশনের সময় নবজাতকের মুত্রদ্বার ও শরীর কেটে ফেলায় মৃত্যুর ঘটনায় বোনারপাড়া ডিজিটাল হসপিটাল সিলগালা করেছে প্রশাসন। তবে প্রশাসনের অভিযানের খবর পেয়ে...

সর্বশেষ সংবাদ