Homeজাতীয়সাংবাদিক রোজিনা রাষ্ট্রের নিরাপত্তা হুমকির মুখে ফেলেছেন: রাষ্ট্রপক্ষের আইনজীবী

সাংবাদিক রোজিনা রাষ্ট্রের নিরাপত্তা হুমকির মুখে ফেলেছেন: রাষ্ট্রপক্ষের আইনজীবী

সাংবাদিক রোজিনা ইসলাম রাষ্ট্রের নিরাপত্তা হুমকির মুখে ফেলেছেন বলে মন্তব্য করেছেন রাষ্ট্রপক্ষের আইনজীবী সহকারী পাবলিক প্রসিকিউটর হেমায়েত উদ্দিন হিরন।

আজ বৃহস্পতিবার (২০ মে) দুপুর ২টায় ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বাকী বিল্লাহ’র ভার্চুয়াল আদালতে শুনানি শেষে সাংবাদিকদের সাথে কথা বলার সময় তিনি এ কথা বলেন।

তিনি বলেন, যখন প্রধানমন্ত্রী করোনা থেকে মুক্তির জন্য কাজ করছেন তখন টিকা সংক্রান্ত গোপন নথি নিয়ে পালিয়ে যাবার চেষ্টা করেন সাংবাদিক রোজিনা ইসলাম। বলেন, এ অপরাধ ১৯২৩ সালের সিক্রেসি আইনের জামিন অযোগ্য ধারা। ঘটনার পর রোজিনা ভিডিওতে নিজের ভুলের জন্য ক্ষমা প্রার্থনা করেছিলেন, এটা আদালতে দাখিল করা হবে।

আরো পড়ুনঃ   ক্ষমতার জন্য স্বাধীনতা বিকিয়ে দিতেও দ্বিধাবোধ করে না বিএনপি: কাদের

তিনি আরও বলেন, সাংবাদিক রোজিনা রাষ্ট্রের নিরাপত্তা হুমকির মুখে ফেলেছেন। সাংবাদিকদের প্রতি আমাদের কোনো ক্ষোভ নেই, এটা একজন ব্যক্তির অপরাধ। তিনি জামিন পেলে মামলার আলামতকে প্রভাবিত করবেন, সাক্ষীদের প্রভাবিত করবেন যা দ্বারা ন্যায় বিচার বিঘ্নিত হবে।

আরো পড়ুনঃ   চুরি করতে বাধা দেওয়ায় ভাষানটেকে নৈশপ্রহরী খুন

ইউএইচ/

আখাউড়া ইমিগ্রেশন দিয়ে বিশেষ অনুমতি নিয়ে যাত্রীরা ফিরছেন নিজ দেশে

আখাউড়া প্রতিনিধি: দু’দেশের সীমান্ত বন্ধের ফলে বাংলাদেশ ও ভারতে আটকে পড়াদের অনেকে বুধবার সকাল থেকে বাংলাদেশ পররাষ্ট্র মন্ত্রণালয় এবং স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নির্দেশে ভারতীয় হাইকমিশনের তালিকা...

সর্বশেষ সংবাদ