37.5 C
Chittagong
শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪
spot_img

― Advertisement ―

spot_img
প্রচ্ছদশিরোনামবিএনপি আমেরিকার দিকে তাকিয়ে আছে: ওবায়দুল কাদের

বিএনপি আমেরিকার দিকে তাকিয়ে আছে: ওবায়দুল কাদের

সুসংবাদ ডেস্ক:

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি তাকিয়ে আছে আমেরিকার দিকে; কখন নিষেধাজ্ঞা, ভিসা-নীতি দিবে তার আশায়। তাকাতে তাকাতে চোখের পাওয়ার কমে গেছে। এখন আর কিছু দেখতে পায় না। আর আওয়ামী লীগ তাকিয়ে আছে দেশের জনগণের দিকে।

আজ শনিবার (১৯ আগস্ট) রাজধানীর ধানমণ্ডিতে রবীন্দ্র সরোবরে আওয়ামী লীগের ডেঙ্গু প্রতিরোধে জনসচেতনতামূলক কর্মসূচিতে অংশ নিয়ে এসব কথা বলেন তিনি। এই সময় ওবায়দুল কাদের বলেন, যারা বাংলাদেশের অভ্যন্তরীণ বিষয়ে ভারতের হস্তক্ষেপের কথা বলেন, তাহলে ৭১ সালে কী হয়েছিল? সেটা কি অভ্যন্তরীণ বিষয়ে হস্তক্ষেপ নয়?

তিনি বলেন, বাংলাদেশের নির্বাচনে হস্তক্ষেপ- এমন কোনো মন্তব্য ভারত থেকে পাইনি। আমাদের ক্ষমতায় বসাবে জনগণ, বরং বিএনপি তাকিয়ে আছে বিদেশিদের দিকে।

রিমোটকন্ট্রেল রাজনীতি বাংলাদেশে চলবে না উল্লেখ করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, আমরা পালাবো না, আওয়ামী লীগ পালায় না।

পালিয়ে গেছে তারেক। তিনি বলেন, মানুষের জীবন ডেঙ্গুর হাতে যেমন নিরাপদ নয় তেমনি বাংলাদেশও বিএনপির হাতে নিরাপদ নয়।

বক্তব্যে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডেঙ্গু বিরোধী এ কর্মসূচিকে দেশব্যাপী জোরদার করতে স্থানীয় প্রশাসন, কর্তৃপক্ষের পাশাপাশি দলীয় নেতাকর্মীদের এগিয়ে আসার আহ্বান জানান।