31.8 C
Chittagong
শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪
spot_img

― Advertisement ―

spot_img
প্রচ্ছদশিরোনামনির্বাচনকালীন নিরাপত্তা নিশ্চিতে প্রস্তুত বিজিবি : মহাপরিচালক

নির্বাচনকালীন নিরাপত্তা নিশ্চিতে প্রস্তুত বিজিবি : মহাপরিচালক

সুসংবাদ ডেস্ক:

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) মহাপরিচালক মেজর জেনারেল এ কে এম নাজমুল হাসান বলেছেন, নির্বাচনকালীন অভ্যন্তরীণ ও জনগণের নিরাপত্তা নিশ্চিত করতে বিজিবি প্রস্তুত রয়েছে। যে কোনো আইনশৃঙ্খলা পরিস্থিতি মোকাবিলায় প্রতিটি সদস্য পেশাদারিত্বের সঙ্গে দায়িত্ব পালন করে আসছে।

গতকাল রবিবার রাজধানী পিলখানায় সদর দপ্তরে বিজিবির ফোর্স সাপোর্ট উইংয়ের ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে প্রীতিভোজ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিজিবি মহাপরিচালক বলেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে সারাদেশে অভ্যন্তরীণ আইনশৃঙ্খলা ও জনগণের নিরাপত্তা নিশ্চিতকরণসহ যে কোনো পরিস্থিতি মোকাবিলায় বিজিবি সদা প্রস্তুত রয়েছে। সংবিধান অনুযায়ী ওপর অর্পিত দায়িত্ব বিজিবির পালন করবে।

বিজিবি সদর দপ্তরে বিজিবির ফোর্স সাপোর্ট উইংয়ের ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে এক প্রীতিভোজের আয়োজন করা হয়। অনুষ্ঠানে বিজিবি মহাপরিচালক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকীর শুভ সূচনা করেন।

এ সময় বিজিবি সদর দপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তারা, ঢাকা মেট্রোপলিটন পুলিশ ও বিভিন্ন গোয়েন্দা সংস্থার ঊর্ধ্বতন কর্মকর্তারা এবং ফোর্স সাপোর্ট উইংয়ের সব পর্যায়ের অফিসার ও সৈনিকরা উপস্থিত ছিলেন।