31.8 C
Chittagong
শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪
spot_img

― Advertisement ―

spot_img
প্রচ্ছদচট্টগ্রামআপিলে টিকে গেল স্বতন্ত্র প্রার্থী আবদুচ ছালামের মনোনয়ন

আপিলে টিকে গেল স্বতন্ত্র প্রার্থী আবদুচ ছালামের মনোনয়ন

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়নপত্র বাছাইয়ে রিটার্নিং অফিসারের সিদ্ধান্তের বিরুদ্ধে করা আপিলের শুনানি শুরু হয়েছে আজ থেকে।

প্রথম দিনের শুনানিতে চট্টগ্রাম-৮ (চান্দগাঁও-বোয়ালখালী) আসনের স্বতন্ত্র প্রার্থী নগর আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও সাবেক সিডিএ চেয়ারম্যান আবদুচ ছালামের মনোনয়ন বৈধ ঘোষণা করেছে নির্বাচন কমিশন।

রবিবার সকাল ১০টা থেকে আগারগাঁওয়ের নির্বাচন ভবনের মিলনায়তনে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল, চার নির্বাচন কমিশনার আপিল শুনানিতে উপস্থিত থেকে এ মনোনয়ন পত্রটি বৈধ ঘোষণা করেন।

এর আগে গত ৩ ডিসেম্বর সকালে চট্টগ্রামের জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে যাচাই-বাছাই কার্যক্রমে ভোটারদের তালিকা ত্রুটিপূর্ণ হওয়ায় আবদুচ ছালামের মনোনয়নপত্র বাতিল ঘোষণা করা হয়।

ভোটের মাঠে থাকার অনুমতি পাওয়ায় ইসির আপিল টিমকে ধন্যবাদ জানান আবদুচ ছালাম। তিনি বোয়ালখালী, চান্দগাঁও, ও পাঁচলাইশ এলাকার সর্বস্তরের জনগণের দোয়া ও সমর্থন কামনা করেন।

তিনি নির্বাচিত হলে আধুনিক কালুরঘাট সেতু নির্মাণকে সর্বাগ্রে প্রাধান্য দিয়ে এলাকাবাসীর দীর্ঘদিনের স্বপ্নের দ্রুত বাস্তবায়ন করার অঙ্গিকার করেন।