28.1 C
Chittagong
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪
spot_img

― Advertisement ―

spot_img
প্রচ্ছদউপজেলানিখোঁজের ২৬ ঘন্টা পর বৃদ্ধের ঝুলন্ত লাশ মিলল পাহাড়ে

নিখোঁজের ২৬ ঘন্টা পর বৃদ্ধের ঝুলন্ত লাশ মিলল পাহাড়ে

চট্টগ্রামের রাউজানে ব্যাংকের উদ্দেশ্যে ঘর থেকে বের হয়ে নিখোঁজ হওয়ার ২৬ ঘন্টা পর বৃদ্ধ মোহাম্মদ হাসান চৌধুরী (৬০)র লাশ মিলেছে পাহাড়ে।

আজ মঙ্গলবার (১২ ডিসেম্বর) দুপুর দেড়টার সময় উপজেলার রাউজান সদর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডস্থ রাবার বাগানের একশিয়ার ব্লক মুক্তির আলো প্রজেক্টের পূর্ব পাশে পাহাড়ের চূড়ায় গাছে ঝুলন্ত অবস্থায় লাশটি উদ্ধার করে পুলিশ।

হাসান উপজেলার কদলপুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের আলম বাড়ির প্রয়াত আবুল খায়ের চৌধুরীর ছেলে। তিনি বিবাহিত জীবনে দুই পুত্র ও এক কন্যা সন্তানের জনক।

এর আগে গত ১১ ডিসেম্বর সোমবার সকাল ১১টায় ব্যাংকের উদ্দেশ্যে ঘর থেকে বের হন হাসান। দুপুরের পর থেকে তার মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়। দীর্ঘ সময় ধরে ঘরে ফিরে না আসায় পরিবারের সদস্যরা সম্ভাব্য সব জায়গায় খোঁজাখোঁজি করেও তার সন্ধান পাননি।

মঙ্গলবার সকাল ১১টার দিকে হৃদয় ওরফে রাজা নামে রাবার বাগানের এক শ্রমিক সকালে রাবারের কস সংগ্রহ করতে গিয়ে ঝুলন্ত অবস্থায় লাশ দেখে বাগানের সুপারভাইজারকে জানান।

পরে সুপারভাইজার থানা পুলিশকে খবর দিলে তারা ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে। এদিকে ঝুলন্ত লাশ পাওয়ার খবরে নিহতের স্বজনরা ঘটনাস্থলে গিয়ে লাশটি হাসান চৌধুরীর বলে শনাক্ত করেন।

রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহিদ হোসেন সাংবাদিকদের বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।

নিহতের শরীরে কোথাও আঘাতের চিহ্ন দেখা যায়নি। প্রাথমিকভাবে এটি আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্তের জন্য লাশটি চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে।