31.8 C
Chittagong
শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪
spot_img

― Advertisement ―

spot_img
প্রচ্ছদজাতীয়রংপুরে জনসভামঞ্চে প্রধানমন্ত্রী

রংপুরে জনসভামঞ্চে প্রধানমন্ত্রী

জাতীয় ডেস্ক : রংপুরে তারাগঞ্জে আয়োজিত জনসভায় উপস্থিত হয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঙ্গলবার (২৬ ডিসেম্বর) দুপুরে জনসভামঞ্চে উপস্থিত হন সরকারপ্রধান।

এর আগে সকাল সোয়া ১০টার দিকে গণভবন থেকে রংপুরের উদ্দেশ্যে রওনা হন প্রধানমন্ত্রী। ১১টার দিকে সৈয়দপুর বিমানবন্দরে পৌঁছান তিনি। সেখান থেকে সড়কপথে তারাগঞ্জ সরকারি কলেজ মাঠে পৌঁছান।

এ সময় দলের নেতাকর্মীরা জয় বাংলা স্লোগান দিয়ে বঙ্গবন্ধুকন্যাকে স্বাগত জানান। সেখানে রংপুর-২ (বদরগঞ্জ-তারাগঞ্জ) আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আবুল কালাম মো. আহসানুল হক চৌধুরী ডিউকের নির্বাচনী সভায় বক্তব্য দেবেন তিনি।

বক্তব্য শেষে শ্বশুরবাড়ি পীরগঞ্জের উদ্দেশ্যে রওনা হবেন। পথে মিঠাপুকুর উপজেলায় রংপুর-৫ আসনের নৌকার প্রার্থী রাশেক রহমানের একটি নির্বাচনী পথসভায় বক্তব্য দেবেন। মিঠাপুকুরের জায়গীর আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে এই পথসভার আয়োজন করা হয়েছে।

সেখানে থেকে পীরগঞ্জের ফতেহপুরে জয় সদনের উদ্দেশে রওনা হবেন। প্রধানমন্ত্রী ফতেহপুরে তার স্বামী প্রয়াত আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন পরমাণু বিজ্ঞানী এম এ ওয়াজেদ মিয়ার কবর জিয়ারত করবেন এবং শশুরবাড়ির লোকজনদের সঙ্গে কুশল বিনিময় করবেন। সেখানেই দুপুরের খাবার খাবেন।

এরপর প্রধাানমন্ত্রী শেখ হাসিনা রংপুর-৬ (পীরগঞ্জ) আসনের আওয়ামী লীগের প্রার্থী ড. শিরীন শারমিন চৌধুরীর নির্বাচনী সভায় বক্তব্য দেবেন। পীরগঞ্জ হাইস্কুল মাঠে এই জনসভার আয়োজন করা হয়েছে। বক্তব্য শেষে প্রধানমন্ত্রী আবারও সড়কপথে সৈয়দপুর বিমানবন্দর হয়ে ঢাকা ফিরবেন।

প্রধানমন্ত্রী সফর ঘিরে রংপুরজুড়ে উৎসবের আমেজ বিরাজ করছে। সরকারপ্রধানের জনসভা উপলক্ষে কয়েক দিন ধরে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতা-কর্মী, সমর্থকদের মধ্যে প্রাণচাঞ্চল্য দেখা দিয়েছে।

তারাগঞ্জ, মিঠাপুকুর ও পীরগঞ্জে প্রধানমন্ত্রীর সভা হলেও গোটা রংপুরজুড়ে সাজ সাজ রব বিরাজ করছে। জনসভা উপলক্ষে তিন উপজেলাতেই নেতাকর্মীতে ভরে গেছে।