37.5 C
Chittagong
শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪
spot_img

― Advertisement ―

spot_img
প্রচ্ছদশিরোনামভোট দিতে মুখিয়ে আছে দেশের কোটি কোটি মানুষ: কাদের

ভোট দিতে মুখিয়ে আছে দেশের কোটি কোটি মানুষ: কাদের

রাজনীতি ডেস্ক : দ্বাদশ সংসদ নির্বাচনের ভোট দিতে দেশের কোটি কোটি মানুষ মুখিয়ে আছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

তিনি বলেন, সারা দেশের কোটি কোটি মানুষ ৭ জানুয়ারি ভোট দেওয়ার জন্য প্রস্তুত। জয় আমাদের হবে।

আজ বুধবার (২৭ ডিসেম্বর) সকালে রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহার ঘোষণা অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, শেখ হাসিনা বাংলাদেশের অস্তিত্বকে আরও সমৃদ্ধ, আরও উজ্জ্বল, আরও আলোকিত করার জন্য লড়ে যাচ্ছেন। শেখ হাসিনা আমাদের ডায়নামিক লিডার। ইনশাল্লাহ নির্বাচনে আমাদের জয় হবে। অসত্যের কাছে আমরা মাথা নত করব না।

নির্বাচনের ভয় পাওয়ার কিছু নেই জানিয়ে ওবায়দুল কাদের বলেন, আগুন সন্ত্রাস জ্বালাও-পোড়াও আমরা বারবার দেখেছি। এসব ষড়যন্ত্র, সন্ত্রাস মোকাবিলা করেই আমাদের লাল-সবুজের পতাকা হাতে হৃদয়ের বন্ধরে পৌঁছাব ইনশাল্লাহ। সেই লক্ষ্যে আমরা এগিয়ে যাচ্ছি।

শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসা করে ওবায়দুল কাদের বলেন, বাংলাদেশে গত ৪৮ বছরে সবচেয়ে জনপ্রিয় নেতার নাম শেখ হাসিনা। সবচেয়ে সাহসী ও দক্ষ প্রশাসকের নাম শেখ হাসিনা। বঙ্গবন্ধু হত্যার পর শেখ হাসিনা ছাড়া এদেশে আর কোনো দক্ষ ও সাহসী প্রশাসক আসেনি।

তিনি বলেন, ‘আমরা একটি প্রতিকূল পরিস্থিতির সঙ্গে লড়াই করে যাচ্ছি। এই প্রতিকূল অবস্থায় ষড়যন্ত্র করা হচ্ছে, তাদের বিরুদ্ধে লড়াই করে যাচ্ছি।’

ওবায়দুল কাদেরের বক্তব্যের পর নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এর আগে সকাল সাড়ে ১০টায় রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলের বলরুমে জাতীয় সংগীতের মধ্য দিয়ে ইশতেহার ঘোষণার অনুষ্ঠানটি শুরু হয়।

শুরুতে স্বাগত বক্তব্য দেন ইশতেহার প্রণয়ন কমিটির আহ্বায়ক ও দলটির সভাপতিমণ্ডলীর সদস্য ড. আবদুর রাজ্জাক।