26.9 C
Chittagong
শনিবার, ১৫ জুন ২০২৪
spot_img

― Advertisement ―

spot_img
প্রচ্ছদটপ নিউজবিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৪ জনের মৃত্যু

বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৪ জনের মৃত্যু

ময়মনসিংহের নান্দাইলে অটোরিকশার ব্যাটারি চার্জ দেওয়া সময় বিদ্যুতায়িত হয়ে মা-ছেলেসহ একই পরিবারের ৪ জনের মৃত্যু হয়েছে।

শনিবার (৩০ ডিসেম্বর) সন্ধ্যায় নান্দাইল উপজেলায় এই ঘটনা ঘটেছে। এই ঘটনায় এলাকায় শোকাবহ পরিবেশের সৃষ্টি হয়েছে।

নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুল মজিদ এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, অটোরিকশার ব্যাটারি চার্জ দিতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে চারজন নিহত হয়েছেন। আমরা ঘটনাস্থলে আছি। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে। বিস্তারিত পরে জানানো হবে।

নিহতরা হলেন- মৃত আব্দুছ ছাত্তারের স্ত্রী আনোয়ারা বেগম (৫৫), ছেলে জামাল উদ্দিন (৩৬), জামাল উদ্দিনের শিশু কন্যা ফাহমিদা ইসলাম ফাইজা (৬) ও ফারিয়া ইসলাম আনিকা (৪)।

স্থানীয় ইউপি সদস্য মো. মাহাবুব আলম জানান, অটোরিকশা চার্জে দিয়ে রেখে যান জামাল উদ্দিন। এ সময় তার মেয়ে আনিকা খেলার জন্য অটোরিকশায় উঠতে গেলে বিদ্যুৎস্পৃষ্ট হয়।

বিষয়টি বুঝতে পেরে মেয়েকে বাঁচাতে জামাল উদ্দিন এগিয়ে গেলে তিনিও বিদ্যুৎস্পৃষ্ট হন। পরে জামাল উদ্দিনের ওই অবস্থা দেখে তার মা এবং আরেক মেয়ে এগিয়ে গেলে তারাও বিদ্যুৎস্পৃষ্ট হয়। এভাবেই একজনের পর একজন বিদ্যুতায়িত হয়ে ঘটনাস্থলেই ভুক্তভোগী ঐ ৪ জনই মারা যায়।

নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মজিদ বলেন, বিদ্যুতায়িত হয়ে একই পরিবারের ৪ জনের মৃত্যুর খবর শুনেই আমরা ঘটনাস্থলে যাই। লাশগুলো উদ্ধার করা হয়েছে। বিষয়টি খুবই মর্মান্তিক। আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।