26.9 C
Chittagong
সোমবার, ১৫ জুলাই ২০২৪
spot_img

― Advertisement ―

spot_img
প্রচ্ছদচট্টগ্রামপররাষ্ট্রমন্ত্রীর সাথে মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাফফরের সৌজন্য সাক্ষাৎ

পররাষ্ট্রমন্ত্রীর সাথে মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাফফরের সৌজন্য সাক্ষাৎ

নিজস্ব প্রতিবেদক : গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সদ্য নিযুক্ত পররাষ্ট্রমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি’র সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ চট্টগ্রাম মহানগর ইউনিট কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোজাফফর আহমদ।

মঙ্গলবার ( ১৬ জানুয়ারী) দুপুরে নগরীর বাকলিয়ার দেওয়ান বাজার সংলগ্ন মৌসুমী আবাসিক এলাকার নিজ বাসভবনে তিনি সৌজন্য সাক্ষাতে মিলিত হন। শুরুতে পররাষ্ট্রমন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান তিনি। মহানগর মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোঃ নূর উদ্দিন, সহকারী কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র বিশ্বাস, বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আহমদ, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সদস্য সাংবাদিক রনজিত কুমার শীল ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড মহানগরীর সদস্য আবদুল্লাহ আল মামুন রুহেল এসময় উপস্থিত ছিলেন।
সৌজন্য সাক্ষাতকালে পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি বলেন, পররাষ্ট্রমন্ত্রী নিযুক্ত হওয়ার পর আজকে প্রথম চট্টগ্রামের মাটিতে এসেছি। চট্টগ্রাম দিয়েই এদেশের ইসলাম প্রচার শুরু হয়েছে, আমি আল্লাহর কাছে ও আপনাদের সকলের কাছে দোয়া/আর্শীবাদ চাই, যাতে করে এ দায়িত্ব সুচারুরূপে পালন করতে পারি এবং দেশের মান-মর্যাদা আরও উজ্জ্বল করতে পারি। পূর্ব-পশ্চিম সব দেশের সাথে সম্পর্কের আরও উন্নয়ন ও বলিষ্ট করার মধ্য দিয়ে বাংলাদেশের উন্নয়ন অগ্রযাত্রাকে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে নিয়ে যেতে পারি।