28.1 C
Chittagong
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪
spot_img

― Advertisement ―

spot_img
প্রচ্ছদসারাদেশকুমিল্লায় সড়কে ঝরলো ৪ প্রাণ

কুমিল্লায় সড়কে ঝরলো ৪ প্রাণ

কুমিল্লার চান্দিনা ও চৌদ্দগ্রাম উপজেলায় মাত্র দেড় ঘন্টার ব্যবধানে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় এসএসসি পরীক্ষার্থী ও দুই নারীসহ ৪ জন নিহত হয়েছেন।

মঙ্গলবার চান্দিনায় সন্ধ্যা সাড়ে ৭টায় মাটিবাহী ট্রাক্টরচাপায় সিএনজি অটোরিকশার দুই যাত্রী এবং চৌদ্দগ্রামে রাত ৯টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক পারাপারের সময় বাসের ধাক্কায় দুই নারী নিহত হয়েছেন।

চৌদ্দগ্রামের মিয়াবাজার হাইওয়ে ফাঁড়ির ওসি এস এম লোকমান হোসেন জানান, রাতে চৌদ্দগ্রামের মিয়াবাজার এলাকায় সড়ক দুর্ঘটনায় মারা গেছেন রামচন্দ্রপুর গ্রামের লাল মিয়ার স্ত্রী রেনু বেগম (৪৫) ও কাদৈর গ্রামের আবু তাহেরের (আবুল মিস্ত্রি) স্ত্রী সকিনা বেগম (৬০)।

তিনি আরও জানান, মিয়াবাজার এলাকায় রাস্তা পারাপারের সময় চট্টগ্রামগামী তিশা বাস দুই নারীকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সকিনা বেগম নিহত হন। রেণু বেগমকে উদ্ধার করে কুমিল্লা হাসপাতালে নেওয়ার সময় মারা যায়।

লোকমান বলেন, আইনগতভাবে সব ব্যবস্থা গ্রহণ করা হবে। আমরা গাড়িটি আটক করেছি। তবে চালক পালিয়ে গেছে।

অপরদিকে চান্দিনা থানার এসআই সুজন দত্ত জানান, সন্ধ্যা সাড়ে ৭টায় চান্দিনা উপজেলার মাধাইয়া রহিমানগর সড়কের দেওকামতা এলাকার ট্রাক্টর চাপায় মারা গেছেন সিএনজি অটোরিকশার যাত্রী মো. হাসান (১৬) ও তাওহিদ (২০)।

হাসান চান্দিনা উপজেলার নবাবপুর ইউনিয়নের কৈকরই গ্রামের জসিম উদ্দিনের ছেলে ও পার্শ্ববর্তী কচুয়া উপজেলার শ্রীরামপুর উচ্চ বিদ্যালয় থেকে ২০২৪ সালের এসএসসি পরীক্ষার্থী।

তাওহিদ চাঁদপুর জেলার কচুয়া উপজেলার হোসেনপুর গ্রামের হাফিজ উল্লাহর ছেলে।