26.9 C
Chittagong
সোমবার, ১৫ জুলাই ২০২৪
spot_img

― Advertisement ―

spot_img
প্রচ্ছদচট্টগ্রামপেনিনসোলা হোটেল থেকে বিদেশী নাগরিকের লাশ উদ্ধার

পেনিনসোলা হোটেল থেকে বিদেশী নাগরিকের লাশ উদ্ধার

চট্টগ্রাম নগরীর অভিজাত হোটেল পেনিনসোলা’ থেকে এক বিদেশী নাগরিকের লাশ উদ্ধার করা হয়েছে।

আজ সোমবার (৪ মার্চ) সকালে নগরীর জিইসি মোড়ের পেনিংসুলা হোটেলের ৯১৫ নং কক্ষের বিছানা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

মৃত ওই বিদেশী নাগরিকের নাম জজলো মাইকেল সিজারবেয়া। তিনি পোল্যান্ডের নাগরিক এবং তিনি হত্যাকাণ্ডে শিকার হয়েছেন বলে ধারণা করছে পুলিশ।

পুলিশ জানায়, মৃত জজলো মাইকেল সিজারবেয়া ঢাকার বিগেস্টার বায়িং হাউজের কোয়ালিটি কন্ট্রোলারের দায়িত্ব পালন করতেন।

তবে তিনি চট্টগ্রামের রফতানি প্রক্রিয়াকরণ অঞ্চলে (সিইপিজেড) ক্যানপার্কের কোয়ালিটি চেক করতে এসেছিলেন। কিভাবে তার মৃত্যু হল তা তদন্ত করছে পুলিশ।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি জোনের অতিরিক্ত উপপুলিশ কমিশনার (এডিসি) নোবেল চাকমা বিদেশী নাগরিকের মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, নিহত পোলিশ নাগরিক জজলো মাইকেল সিজারবেয়া গত ২৪ ফেব্রুয়ারি পেনিংসুলা হোটেলের ৯১৫ নং কক্ষে ওঠেন। তবে গতকাল রবিবার (৩ মার্চ ) থেকে তার কোনো সাড়াশব্দ পাওয়া যাচ্ছিল না।

পরে বিষয়টি হোটেল কর্তৃপক্ষ আমাদের জানায়। ওই পোলিশ নাগরিকের মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে কী কারণে তার মৃত্যু হয়েছে তা জানা যায়নি। মৃত্যুর কারণ অনুসন্ধানে কাজ করছে পুলিশ।

সিএমপি উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান (পিপিএম) জানান, নিহত ওই পোলিশ নাগরিকের মাথার পিছনে ও শরীরের বিভিন্ন জায়গায় আঘাতে চিহ্ন রয়েছে।

খাটে ও ফ্লোরে রক্তের দাগও পাওয়া গেছে। এ ছাড়া রুম ছিল এলোমেলো। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি হত্যাকাণ্ড। আমরা তদন্ত করছি।