27.5 C
Chittagong
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪
spot_img

― Advertisement ―

spot_img
প্রচ্ছদশিরোনামমাংস কাটার ছুরি দিয়েই স্ত্রীকে খুন করলেন শিহাব

মাংস কাটার ছুরি দিয়েই স্ত্রীকে খুন করলেন শিহাব

অপরাধ ডেস্ক :

লক্ষ্মীপুরের রামগতিতে রুটি বানানো নিয়ে বাকবিতণ্ডার জেরে মাংস কাটার ছুরি দিয়ে স্ত্রী শাহনাজ বেগমকে কুপিয়ে হত্যা করেছে স্বামী।

বৃহস্পতিবার (২০ জুন) সকালে সদর পৌরসভার সবুজ গ্রামে ভাড়া বাসায় এ ঘটনা ঘটে। পরে স্ত্রীকে কুপিয়ে হত্যার অভিযোগে স্বামী মো. শিহাব উদ্দিনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ভুক্তভোগী শাহানাজ বেগম উপজেলার চর পোড়াগাছা ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডের ফসিউল আলমের মেয়ে। শিহাব উদ্দিন চর আলেকজান্ডার ইউনিয়নের চর সেকান্তর এলাকার বাসিন্দা। তিনি স্থানীয় একটি মসজিদের মুয়াজ্জিন।

স্থানীয়রা জানান, ঘটনার সময় শিহাব তার ভাইয়ের জন্য স্ত্রীকে রুটি বানাতে বলেন। এ সময় বোনের বিয়েতে যাওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন শাহানাজ বেগম।

এ নিয়ে তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে শিহাব তাঁর হাতে থাকা মাংস কাটার ছুরি দিয়ে স্ত্রীকে এলোপাথাড়ি কুপিয়ে হত্যা করে পালিয়ে যান।

পুলিশ সূত্রে জানা যায়, অভিযুক্ত চাকরি সূত্রে স্ত্রীকে নিয়ে ভাড়া বাসায় বসবাস করতেন। ঘটনার সময় তিনি ছাগলের মাংস কাটছিলেন।

এ সময় স্ত্রীর সঙ্গে বাকবিতণ্ডা হলে মাংস কাটার ছুরি দিয়েই স্ত্রীর মাথায় এলোপাথাড়ি কোপাতে থাকেন তিনি। কিছুক্ষণ পরে স্ত্রী মাটিতে লুটিয়ে পড়লে তিনি পালিয়ে যান। স্থানীয়দের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।

রামগতি থানা ইনচার্জ (ওসি) মো. মোসলেহ উদ্দিন জানান, অভিযুক্ত পলাতক ছিলেন। অভিযান চালিয়ে স্থানীয় মসজিদ থেকে তাকে আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।