28.8 C
Chittagong
সোমবার, ১৫ জুলাই ২০২৪
spot_img

― Advertisement ―

spot_img
প্রচ্ছদবিনোদনআজ সোনাক্ষীর বিয়ে

আজ সোনাক্ষীর বিয়ে

বিনোদন ডেস্ক :

দীর্ঘদিন চুটিয়ে প্রেম করার পর অবশেষে রবিবাসরীয় সন্ধেয় গাঁটছড়া বাঁধতে চলেছে সোনাক্ষী সিনহা এবং জাহির ইকবাল।

যদিও আনুষ্ঠানিকভাবে নিজেদের বিয়ের দিনক্ষণ ঘোষণা করেননি তারা। তবে বলিপাড়ার খবর, আজ রোববার (২৩ জুন) বিবাহবন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন সোনাক্ষী-জহির।

পছন্দের পাত্রের সঙ্গেই চার হাত এক হতে চলেছে বলি ডিভা সোনাক্ষী সিনহার। জহির ইকবালের বাড়িতেই রেজিস্ট্রি করবেন জুটিতে।

এদিকে প্রথম থেকেই শত্রুঘ্ন সিনহার মেয়ের বিয়েতে উপস্থিত থাকা নিয়ে নানারকমের জল্পনা চলছিল। কিন্তু, বর্ষীয়ান অভিনেতা নিশ্চিত করেছেন সোনার বিয়েতে তিনি থাকছেন স্বমহিমায়।

মেয়েকে নিয়ে তিনি বেজায় গর্বিত বলেও জানিয়েছিলেন শত্রুঘ্ন। ইতিমধ্যেই সেজে উঠেছে সোনার বাড়ি ‘রামায়ণ’ও।

বান্দ্রার কারটার রোডে জহিরের ফ্ল্যাটে এই জুটির বিয়ের আসর বসতে চলেছে আজ। কিন্তু সোনাক্ষী হিন্দু ধর্মের অনুসারী হলেও তার হবু বর মুসলিম।

তবে হিন্দু বা মুসলিম কোনো রীতি মেনে বিয়ে করছেন না তারা। শুধু আইনি মতে বিয়ের বন্ধনে আবদ্ধ হতে চলেছেন সোনাক্ষী-জহির। ভারতের স্পেশাল ম্যারেজ অ্যাক্ট ১৯৫৪ অনুযায়ী রেজিস্ট্রার বিয়ে করবেন তারা।

পাশাপাশি এদিন সন্ধ্যায় এক ঝলমলে পার্টির আয়োজন করতে চলেছেন সোনাক্ষী-জহির। অভিনেত্রী শিল্পা শেঠির রেস্তোরাঁ বাস্টিনে এই পার্টির আয়োজন করা হয়েছে।

জানা গেছে, শুরুতে গুঞ্জন ছিল যে এই বিয়েতে মোটেও খুশি নন সোনাক্ষীর। এমনকি অভিনেত্রীর বাবা শত্রুঘ্ন সিনহাও নাকি মেনে নেননি জহিরকে।

আর তাই বিয়েতেও উপস্থিত থাকবেন না বলে শোনা গিয়েছিল। তবে সব গুঞ্জনে পানি ঢেলে দিয়েছেন তিনি। সম্প্রতি জহিরের বাসায় দেখা গিয়েছিল তাকে।

বিয়ের আগের দিন প্রকাশ্যে এল সোনাক্ষী জাহিরের মেহেন্দি অনুষ্ঠানের ছবি। দম্পতির মেহেন্দি অনুষ্ঠানের একটি অভ্যন্তরীণ ছবি সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে। শুক্রবার থেকেই শুরু হয়ে গিয়েছে নানা অনুষ্ঠান।