28.8 C
Chittagong
সোমবার, ১৫ জুলাই ২০২৪
spot_img

― Advertisement ―

spot_img
প্রচ্ছদউপজেলাআনোয়ারায় স্ত্রী হত্যার অভিযোগে স্বামী আটক

আনোয়ারায় স্ত্রী হত্যার অভিযোগে স্বামী আটক

চট্টগ্রামের আনোয়ারায় মদ্যপান করে ঘরে ডুকে মারধরের পর গলা টিপে নিজের স্ত্রীকে খুন করেছেন স্বামী।

খবর পেয়ে রবিবার (৩০ জুন) দিবাগত রাতে উপজেলার বারশত ইউনিয়নের বনিকপাড়া ৭ নং ওয়ার্ডের বাদল চৌধুরীর বাড়ি থেকে গৃহবধু ইমা দেবী প্রকাশ ময়না (২৫)র লাশটি উদ্ধার করা হয়।

স্থানীয়দের ভাষ্যমতে হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে স্বামী সজল চক্রবর্তী (৪০)কে আটক করেছেন আনোয়ারা থানা পুলিশ।

স্থানীয়রা জানান, সজল চক্রবর্তী বাঁশখালী উপজেলার গুনাগরী এলাকার শিবু চক্রবর্তীর ছেলে। তবে তিনি আনোয়ারার বারশতে মামা বাদল চৌধুরীর বাড়িতে থাকতেন। পেশায় একজন কাঠমিস্ত্রি।

তার স্ত্রী ইমা দেবী চট্টগ্রাম নগরীর একটি পোশাক কারখানায় চাকরি করার সুবাধে ওই বাড়িতেই থাকতেন। দাম্পত্য জীবনে তাদের কোনো সন্তান ছিল না।

এদিকে সাম্প্রতিক সময়ে কোন ধরনের কাজ কর্ম না করে মাদকাসক্ত হয়ে ঘরেই পড়ে থাকতেন স্বামী সজল। স্ত্রী কারখানা থেকে চাকরি শেষে বাসায় ফেরার পর প্রায় সময় নেশাগ্রস্ত হয়ে তাকে মারধর করতেন।

ঘটনার দিন রাতেও মদপান করে স্ত্রীকে মারধর করেন স্বামী। এক পর্যায়ে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়। স্ত্রীর শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

পরে স্থানীয় ইউপি সদস্য বাবুলের মাধ্যমে ঘটনাটি জানতে পেরে আনোয়ারা থানা পুলিশের একটি টিম ঘটনাস্থল পৌছে লাশটি উদ্ধার করে এবং স্বামী সজল চক্রবর্তী (৪০)কে আটক করে।

সোমবার হত্যাকাণ্ড ও আটকের তথ্য নিশ্চিত করেছেন আনোয়ারা থানার ওসি সোহেল আহমেদ।

তিনি স্থানীয়দের বরাতে বলেন, স্বামী মধ্যরাতে মদ্যপান করে স্ত্রীকে মারধরের পর গলা টিপে হত্যা করেছে। নিহতের শরীরে বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে।

এরপরও সুরতহাল প্রতিবেদন লিখা শেষে ময়নাতদন্তের জন্য লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছি। ময়নাতদন্তের রিপোর্টের পর নিশ্চিতভাবে জানা যাবে। প্রাথমিক সন্দেহে আটক স্বামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।