27.7 C
Chittagong
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪
spot_img

― Advertisement ―

spot_img
প্রচ্ছদচট্টগ্রামসিএমপি কমিশনারকে বিদায়ী সংবর্ধনা জানালেন বিভাগীয় ও জেলা প্রশাসন

সিএমপি কমিশনারকে বিদায়ী সংবর্ধনা জানালেন বিভাগীয় ও জেলা প্রশাসন

নিজস্ব প্রতিবেদক :

বাংলাদেশ পুলিশের অ্যাডিশনাল আইজিপি ও চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি)র বিদায়ী কমিশনার কৃষ্ণপদ রায়কে পদোন্নতিজনিত বিদায় উপলক্ষে বিভাগীয় ও জেলা প্রশাসনের পক্ষ থেকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়।

গতকাল সোমবার (১ জুলাই) সন্ধ্যায় চট্টগ্রাম সার্কিট হাউজের সম্মেলন কক্ষে বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার তোফায়েল ইসলাম।

উপস্থিত ছিলেন চট্টগ্রাম সিনিয়র জেলা ও দায়রা জজ আজিজ আহমদ ভূঞা, ডিজিএফআই চট্টগ্রামের অধিনায়ক ব্রিগেডিয়ার জেনারেল তোফায়েল সারোয়ার, চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি নূরে আলম মিনা, চট্টগ্রাম জেলা প্রশাসক আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান, চট্টগ্রাম জেলা পুলিশের ভারপ্রাপ্ত এসপি কবীর আহম্মেদসহ বিভাগীয় ও জেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন বাংলাদেশ আনসারের চট্টগ্রাম ও পার্বত্য রেঞ্জের উপ মহাপরিচালক মো. সাইফুল্লাহ রাসেল।

চট্টগ্রাম জেলা প্রশাসক বিদায়ী সিএমপি কমিশনারের বর্ণাঢ্য কর্মজীবনের প্রতি আলোকপাত করেন। বিশেষত জাতীয় নির্বাচন ও উপজেলা পরিষদ নির্বাচন আয়োজনে সার্বিক সহযোগীতা প্রদানের জন্য বিদায়ী সিএমপি কমিশনারের প্রতি বিশেষভাবে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

বক্তব্যে অতিথিবৃন্দ বিদায়ী সিএমপি কমিশনারের দৃঢ় নেতৃত্ব ও অনাড়ম্বর জীবন যাপনের ভূয়সী প্রশংসা করেন। বিদায়ী সিএমপি কমিশনারের বক্তব্যে চট্টগ্রামের কর্মকালীন সময়ে নানা স্মৃতিময় ঘটনা তুলে ধরেন পাশাপাশি সহযোগিতার জন্য বিভাগীয় ও জেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরকে ধন্যবাদ প্রদান করেন।

অনুষ্ঠানের সভাপতি চট্টগ্রামের বিভাগীয় কমিশনার বিদায়ী সিএমপি কমিশনারকে আন্তরিকতা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের জন্য ধন্যবাদ জানান এবং ভবিষ্যৎ কর্মজীবনে উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

এ সময় বিদায়ী সিএমপি কমিশনারকে বিভাগীয় ও জেলা প্রশাসনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা এবং সম্মাননা স্মারক প্রদান করেন বিভাগীয় কমিশনার তোফায়েল ইসলাম ও জেলা প্রশাসক আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান।