27.4 C
Chittagong
শনিবার, ১৫ জুন ২০২৪
spot_img

― Advertisement ―

spot_img
প্রচ্ছদটপ নিউজফোন কি আমি চুরি করেছি, প্রশ্ন পরীমণির

ফোন কি আমি চুরি করেছি, প্রশ্ন পরীমণির

বিনোদন ডেস্ক

কলকাতায় গিয়ে নিজের মোবাইল ফোন হারিয়েছেন ঢাকাই সিনেমার চিত্রনায়ক শরিফুল রাজ। সেখানকার সংবাদমাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন নায়ক নিজেই।

এদিকে এই ঘটনার পরই স্ত্রী চিত্রনায়িকা পরীমণিকে সহকারীর মোবাইল ফোন থেকে কল দিয়ে যোগাযোগ করেন রাজ। পরী জানান, ফোন হারিয়ে যাওয়ার পর রাজ অন্যের ফোন থেকে তাকে মেসেজ করেছিলেন। তিনি বলেন, ‘সব সময় ওর আমাকে মনে পড়ে না। তবে প্রয়োজন হলে তখন আমার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করে।’

রাজের মোবাইল চুরির সংবাদটি প্রচার করেছে কলকাতার অধিকাংশ গণমাধ্যম। সোমবার দুপুরে তেমনি একটি খবরের স্ক্রিনশট নিজের ফেসবুক প্রোফাইলে শেয়ার করেছেন পরীমণি।

‘দ্যা ওয়াল’র প্রকাশিত ওই খবরে শরিফুল রাজের মোবাইল চুরির তথ্য প্রকাশ হয়। যেখানে হ্যাশট্যাগে পরীমণির নাম ব্যবহার করা হয়।

পরীমণির

বিষয়টি মোটেও পছন্দ হয়নি এই অভিনেত্রীর। তিনি ওই স্ক্রিনশট শেয়ার করে লিখেছেন, ‘এই লোকের ফোন চুরির নিউজের সাথে আমারে হ্যাশট্যাগ দেওয়ার কি হইলো। চুরি কি আমি করছি? এইখানে অন্তত আমাকে ছেড়ে দিতে পারতেন।

যদিও ওই স্ক্রিনশটে স্বামী শরিফুল রাজের চেহারা কফিনের স্টিকার দিয়ে ঢেকে দিতে দেখা গেছে পরীমণিকে। তাই বলে ভক্তদের বুঝতে সমস্যা হয়নি, কার ছবি আড়াল করেছেন তিনি।