28.8 C
Chittagong
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪
spot_img

― Advertisement ―

spot_img
প্রচ্ছদবিনোদনবাউলশিল্পীকে হত্যার হুমকি,অভিযোগ করলেন থানায়

বাউলশিল্পীকে হত্যার হুমকি,অভিযোগ করলেন থানায়

বিনোদন ডেস্ক :

দেশখ্যাত লালন ও বাউল শিল্পী সূচনা শেলীকে গুলি করে হত্যার হুমকি প্রদান করার অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় সোমবার দুপুরে সূচনা শেলী বাদী হয়ে রাজবাড়ী থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে রাজবাড়ী সদর উপজেলার দাদশী ইউনিয়নের লক্ষিকোল গ্রামের ১নং ওয়ার্ডের ইউসুফ ফকিরের ছেলে সজল ফকির ওরফে সেতু (৩২)কে আসামি করা হয়েছে।

জানা গেছে, সূচনা শেলীর প্রকৃত নাম সেলিনা আক্তার। রাজবাড়ী সদর উপজেলার দাদশী ইউনিয়নের লক্ষিকোল গ্রামের ১নং ওয়ার্ডের মৃত আব্দুল জলিল সরদারের মেয়ে। আসামি সজল ফকির ওরফে সেতু তার প্রতিবেশি।

সোমবার সূচনা শেলীর বাড়িতে গিয়ে দেখা যায়, তিনিসহ তার মা হাবিরব নেছা (৬৫) ও ছোট বোন সাবিনা আক্তার চরম আতঙ্কের মধ্যে অবস্থান করছেন।

সূচনা শেলী বলেন, আমি একজন লালন ও বাউল সংগীত শিল্পী। যে কারণে আমাকে মাঝে মধ্যেই দেশে ও বিদেশের অনুষ্ঠানে অংশগ্রহণ করতে বাড়ির বাইরে থাকতে হয়।

বাড়িতে আমার মা হাবিরব নেছা (৬৫) বসবাস করেন। আমি মাঝে মধ্যে বাড়িতে এলে আসামি সজল ফকির ওরফে সেতু আমার বাড়ীতে অনধিকার প্রবেশ করে।

আমি ও আমার পরিবারের সদস্যরা তাকে আসতে নিষেধ করায় ইতোপূর্বে আরও দুই বার আমার সাথে খারাপ আচরণ এবং মারপিট করার চেষ্টা চালায় সে।

তিনি আরও জানান, গত রোববার রাত ৮টার দিকে আমার বাড়িতে প্রবেশ করে সেতু এবং আমার ও পরিবারের সদস্যদের সাথে খারাপ আচরণ ও গালাগাল করতে থাকেন।

তাকে নিষেধ করতেই সে অকথ্য ভাষায় গালাগাল করেন, সেই সঙ্গে আমাকে আঘাত করার চেষ্টা চালান। আমাকে গুলি করে হত্যার হুমকি দেয়। এ অবস্থায় চিৎকার দিলে এলাকার লোকজন ছুটে আসেন। পরে সেতু চলে যায়।

ওই ঘটনার পর থেকে আমি, ছোট বোন সাবিনা আক্তার ও মা হাবিরব নেছা চরম আতঙ্কের মধ্যে বসবাস করছি, জানান শিল্পী।

রাজবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) ইফতেখারুল আলম প্রধান বলেন, তারা সূচনা শেলীর লিখিত অভিযোগ পেয়েছেন। বিষয়টি গুরুত্বের সাথে দেখা হচ্ছে।