27.4 C
Chittagong
শুক্রবার, ১৪ জুন ২০২৪
spot_img

― Advertisement ―

spot_img
প্রচ্ছদসারাদেশকক্সবাজারে আলাদা পাহাড়ধসে চারজন নিহত

কক্সবাজারে আলাদা পাহাড়ধসে চারজন নিহত

সুসংবাদ ডেস্ক:

কক্সবাজারের উখিয়া ও চকরিয়ায় পাহাড়ধসে তিন শিশু ও এক নারীর মৃত্যু হয়েছে। সোমবার বিকেলে বালুখালী রোহিঙ্গা ক্যাম্প-৯ ও চকরিয়ার বরইতলীর ভিলিজার পাড়ায় এ ঘটনা ঘটে। 

এর মধ্যে উখিয়ার বালুখালী রোহিঙ্গা ক্যাম্প-৯-এ পাহাড় ধসে মারা গেছেন দুজন। আর চকরিয়ার বরইতলীতে পাহাড় ধসে দেয়ালচাপায় মারা গেছে দুই শিশু।

উখিয়ায় নিহতরা হলেন বালুখালী সিক্স ব্লকের বাসিন্দা আনোয়ার ইসলামের স্ত্রী জান্নাত আরা (২৮) ও তার মেয়ে মাহিমা আক্তার (২)।  তবে চকরিয়ায় নিহত দুইজনের পরিচয় এখনো জানা যায়নি।

৮ আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) উপ-অধিনায়ক এসপি ফজলে রাব্বী জানান, বিকেল সাড়ে ৫টার দিকে উখিয়ার ক্যাম্প ৯-এর এ/৬ ব্লকে পাহাড় ধসে এক নারী ও তার দুই বছর বয়সী শিশুর মৃত্যু হয়।

তিনি জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিস ও এপিবিএন সদস্যরা মাটি চাপা পড়া অবস্থায় দুইজনের মরদেহ উদ্ধার করতে সক্ষম হন। মরদেহ হাসপাতালে রাখা হয়েছে। পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

অন্যদিকে চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদ জানান, বিকেলে চকরিয়ার বরইতলীর ভিলিজার পাড়ায় পাহাড়ধসে দেয়াল চাপায় দুই শিশু নিহত হয়েছে। তবে এখনও তাদের পরিচয় জানা যায়নি।