Homeঅপরাধবিস্কুট খাওয়ার অপরাধে শিশুকে গলাটিপে হত্যা

বিস্কুট খাওয়ার অপরাধে শিশুকে গলাটিপে হত্যা


নাটোরের নলডাঙ্গায় বিস্কুট খাওয়াকে কেন্দ্র করে আহসান হাবিব (৬) নামে এক শিশুকে গলা টিপে হত্যা করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত প্রতিবেশী চাচাতো ভাই আসিফকে আটক করেছে পুলিশ।

গত রাতে উপজেলার মহিষডাঙ্গা কারিগর পাড়ার মাঠের ভুট্টাক্ষেত থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়। আজ সকালে  ময়নাতদন্তের জন্য মরদেহটি নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গতসন্ধ্যা থেকেই আহসান হাবিবকে খুঁজে পাওয়া যাচ্ছিলো না। এ ঘটনায় তাৎক্ষনিকভাবে এলাকায় মাইকিং করা হয়। এক পর্যায়ে আহসান হাবিবের বাবা অভিযুক্ত প্রতিবেশী আসিফের বাড়িতে গিয়ে সন্তানের স্যান্ডেল দেখতে পান।

এসময় আসিফকে জিজ্ঞাসাবাদ করা হলে বিস্কুট খেয়ে ফেলার অপরাধে গলাটিপে হত্যার দায় স্বীকার করে। তার কথামত ভুট্টার ক্ষেতে গিয়ে আহসান হাবিবের মরদেহ খুঁজে পান স্বজনরা। একই সঙ্গে তারা আসিফকে আটকে রেখে পুলিশে খবর দেন।

আরো পড়ুনঃ   নিষেধাজ্ঞার শেষ দিনেও আটক ২০ জেলে
আরো পড়ুনঃ   বয়স্ক ভিক্ষুককে বেঁধে নির্যাতন, আটক ১

খবর পেয়ে পুলিশ গতরাত ১২ টার দিকে ঘটনাস্থল থেকে আহসান হাবিবের মরদেহটি উদ্ধার করেন। নিহত আহসান হাবিব ওই গ্রামের লুৎফর রহমানের ছেলে। আর ঘাতক আসিফ একই গ্রামের নাজির হোসেনের ছেলে।

আহসান হাবিব ও আসিফ সম্পর্কে দুইজন আপন চাচাতো-জেঠাতো ভাই বলে জানা গেছে। মরদেহ উদ্ধার করে আজ সকালে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়।

সর্বশেষ সংবাদ