Homeঅপরাধবউয়ের পরকিয়ার ক্ষোভে বাবার হাতে ছেলে খুন

বউয়ের পরকিয়ার ক্ষোভে বাবার হাতে ছেলে খুন


স্ত্রী অন্যের সাথে পালিয়ে যাওয়ায় ক্ষোভে ১১ বছরের ছেলেকে গলাকেটে হত্যা করে নিজে বিষপানে আত্যহত্যার চেষ্টা করেছে বাবা। গতরাত ১১ টার দিকে মাদারীপুরের কালকিনি উপজেলার গোপালপুর গ্রামে এ মর্মান্তিক ঘটনা ঘটে।

পুলিশ ঘটনাস্থল থেকে শিশুটির মরদেহ উদ্ধারকরে ময়নাতদন্তের জন্য ও ঘাতক বাবাকে গ্রেপ্তারকরে চিকিৎসার জন্য মাদারীপুর সদর হাসপাতালে পাঠিয়েছে।

স্বজনরা জানায়, সম্প্রতি মাদারীপুরের কালকিনির গোপালপুরের তোফাজ্জেল হোসেনের স্ত্রী মিনারা একই এলাকার চা বিক্রেতা আব্দুর রশিদের সাথে পরকীয়ায় সম্পর্ক গড়ে তোলে। দেড় মাস আগে মিনারা, রশিদের সাথে চলে যায়। পরে তোফাজ্জেলের মনের ভেতর শুরু হয় মানসিক যন্ত্রনা।

আরো পড়ুনঃ   চমেক ইন্টার্ন চিকিৎসকদের কর্মবিরতি

লোকলজ্জার ভয়ে ছেলে ও নিজেকে পথিবী থেকে সরিয়ে নেয়ার পরিকল্পনা করে তোফাজ্জেল। সেই অনুযায়ী রোববার রাত ১১টার দিকে তোফাজ্জেল ধারালো অস্ত্র দিয়ে ছেলে রনিকে গলাকেটে হত্যা করে। পরে সে বিষ পান করে।

আরো পড়ুনঃ   ধর্মীয় অনুভুতিতে আঘাত, নুরের বিরুদ্ধে মামলা

খবর পেয়ে পুলিশ এসে নিহত রনির মরদেহ উদ্ধার করে ময়না তদেন্তর জন্য জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে। পাশাপাশি তোফাজ্জেলকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেয়া হয়। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহনের কথা জানিয়েছে পুলিশ।

আখাউড়া ইমিগ্রেশন দিয়ে বিশেষ অনুমতি নিয়ে যাত্রীরা ফিরছেন নিজ দেশে

আখাউড়া প্রতিনিধি: দু’দেশের সীমান্ত বন্ধের ফলে বাংলাদেশ ও ভারতে আটকে পড়াদের অনেকে বুধবার সকাল থেকে বাংলাদেশ পররাষ্ট্র মন্ত্রণালয় এবং স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নির্দেশে ভারতীয় হাইকমিশনের তালিকা...

সর্বশেষ সংবাদ