37.5 C
Chittagong
শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪
spot_img

― Advertisement ―

spot_img
প্রচ্ছদবিনোদনমার্কিন নায়িকাকে সাথে নিয়ে বঙ্গভবনে শাকিব খান

মার্কিন নায়িকাকে সাথে নিয়ে বঙ্গভবনে শাকিব খান

বিনোদন ডেস্ক : ঢাকাই সিনেমার নায়ক শাকিব খানের পরের সিনেমা রাজকুমার। এতে তিনি জুটি বাঁধবেন মার্কিন অভিনেত্রী কোর্টনি কফির সঙ্গে। এ উদ্দেশ্যে শনিবার (৯ ডিসেম্বর) ঢাকায় এসেছেন কোর্টনি।

১০ ডিসেম্বর রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনের জন্মদিন উপলক্ষে সেই দিনটিকেই এ সিনেমার শুটিং শুরুর দিন হিসেবে ধার্য করা হয়।

এর আগে চলচ্চিত্রটির প্রযোজক আরশাদ আদনান জানিয়েছিলেন, ১০ ডিসেম্বর থেকে পাবনায় ছবিটির শুটিং শুরু হবে।

তিনি বলেছিলেন, ‘১০ ডিসেম্বর থেকে শুটিং শুরু হবে। এদিন আমার বাবা মহামান্য রাষ্ট্রপতির জন্মদিন। তার প্রতি সম্মান জানিয়ে এই দিনটিকেই আমরা শুটিং শুরুর দিন হিসেবে নির্ধারণ করেছি।

রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনের জন্মদিন উপলক্ষে বঙ্গভবনে গিয়েছিলেন শাকিব খান ও কোর্টনি কফি।

বিষয়টি নিশ্চিত করে ছবিটির পরিচালক হিমেল আশরাফ বলেন, প্রেসিডেন্টের জন্মদিন উপলক্ষে বঙ্গভবনে শাকিব ও কোর্টনিকে আমন্ত্রণ করা হয়েছিল। সেখানেই তাদের ক্যামেরাবন্দি করা হয়।

সেই আয়োজনের একটি স্থিরচিত্রটি ফেসবুকে পোস্ট দিয়ে চিত্রনায়ক শাকিব খান লিখেছেন, ‘রাজকুমার আসছে’। ছবিটি কোর্টনি কফিও তার নিজেও ওয়ালে শেয়ার করেছেন।

জানা গেছে, মঙ্গলবার (১২ ডিসেম্বর) ঢাকায় শুরু হচ্ছে ‘রাজকুমার’ ছবির শুটিং। আগামী বছর রোজার ঈদে চলচ্চিত্রটি মুক্তি দেওয়ার কথা ভাবা হচ্ছে।

বঙ্গভবনে প্রেসিডেন্টের জন্মদিন উপলক্ষে রাজকুমার ছবির প্রযোজক আরশাদ আদনান, হিমেল আশরাফসহ উপস্থিত ছিলেন অভিনেতা চঞ্চল চৌধুরী, কলকাতার নায়িকা ইধিকা পাল ও কণ্ঠশিল্পী কোনাল।

উল্লেখ্য প্রেম, পারিবারিক সম্পর্ক ও একজন স্বপ্নবান তরুণের বাংলাদেশ থেকে আমেরিকায় যাওয়ার গল্পকে কেন্দ্র করে নির্মিত হচ্ছে ‘রাজকুমার’ সিনেমা।

এই চলচ্চিত্রের মাধ্যমে এবারই প্রথম বাংলা সিনেমায় অভিনয় করছেন কোর্টনি কফি। ছবির জন্য নিজেকে প্রস্তুত করছেন এই অভিনেত্রী। শেখার চেষ্টা করছেন বাংলা ভাষা। বাসার দেয়ালে ঝুলিয়ে নিয়েছেন বাংলা বর্ণমালাসংবলিত একটি সাদা বোর্ড।

‘রাজকুমার’ চলচ্চিত্রের মহরত অনুষ্ঠানে কোর্টনি বলেছিলেন, ‘এ কাজের সঙ্গে যুক্ত হতে পেরে আমি কৃতজ্ঞ। খুব সুন্দর একটি গল্পে সিনেমাটি হতে যাচ্ছে। শাকিব খানের সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে আমি ভাগ্যবতী।’