28.1 C
Chittagong
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪
spot_img

― Advertisement ―

spot_img
প্রচ্ছদবিনোদনজন্মদিনে ভক্তদের সুখবর দিলেন অভিনেত্রী শাবনূর

জন্মদিনে ভক্তদের সুখবর দিলেন অভিনেত্রী শাবনূর

বাংলাদেশের চলচ্চিত্রের নব্বইয়ের দশকের দাপুটে অভিনেত্রী শাবনূর। আজ রোববার (১৭ ডিসেম্বর) তাঁর জন্মদিন।

প্রখ্যাত চলচ্চিত্রকার এহতেশাম পরিচালিত ‘চাঁদনী রাতে’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন গুণী এই অভিনেত্রী। দক্ষতার সঙ্গে অভিনয় করে বেশ প্রশংসা কুড়িয়েছেন তিনি।

লম্বা সময় ধরে বেশ কিছু সিনেমা উপহার দিয়ে দীর্ঘ বিরতিতে যান তিনি। তবে জন্মদিনে ভক্তদের চমক দিলেন শাবনূর।

অভিনেত্রী জানালেন, আবার কাজে ফিরছেন তিনি। চয়নিকা চোধুরী পরিচালিত নতুন ‘মাতাল হাওয়া’ সিনেমায় শাবনূরের সঙ্গে অভিনেতা মাহফুজ আহমেদকে দেখা যাবে।

নব্বইয়ের দশকের দাপুটে এই অভিনেত্রী এক দশক ধরে অস্ট্রেলিয়ায় থাকেন। বাংলাদেশে আসা-যাওয়ার মধ্যে থাকেন।

ডিসেম্বরের প্রথম সপ্তাহে পরিবারের সবাইকে নিয়ে ঢাকায় এসেছেন তিনি। এসেই পারিবারিক বিভিন্ন কাজকর্মের পাশাপাশি নতুন সিনেমা নিয়েও আলোচনা করছেন।

রোববার সকালে নতুন সিনেমার বিষয়ে গণমাধ্যমে শাবনূর বলেন, ” ‘মাতাল হাওয়া’ ছবির গল্পটা ভীষণ ভালো লেগেছে। মনে মনে এমন একটি গল্প ও চরিত্রের খোঁজ করছিলাম।

পরিচালক চয়নিকা চৌধুরী যেভাবে গল্পটা ব্রিফ করেছেন, তা আমাকে মুগ্ধ করেছে। এ ছাড়া চিত্রনাট্য এতবার পড়ে আশ্বস্ত হয়েছি। ‘প্রহেলিকা’ ছবিটি দেখেও খুব ভালো লেগেছে।

বিশেষ করে গানের কথা আর কীই-বা বলব। আমার বিশ্বাস, এই ছবিটাও দারুণ কিছু একটা হবে’।

তিনি আরও বলেন, ‘অভিনয়ের প্রস্তাব তো হরহামেশাই পাই। কিন্তু সব গল্প কিংবা চরিত্রকে তো হ্যাঁ বলা যায় না। অনেক দিন অভিনয় করিনি এসব ভেবে। গল্প-চরিত্র পছন্দ হলে অন্য বিষয়গুলো মিলে না। আবার পরিচালক-প্রযোজক ঠিকঠাক হলে গল্পে ভরসা পাই না। এবার সবকিছু সোনায় সোহাগা হয়েছে’।