Homeভাইরালমানবিক সাহায্য চেয়ে ৩৩৩-এ ৯৭ হাজার কল!

মানবিক সাহায্য চেয়ে ৩৩৩-এ ৯৭ হাজার কল!

মানবিক সাহায্যে চালু করার মাত্র দুই দিনেই ট্রিপল থ্রিতে সাহায্য চেয়ে ফোন এসেছে প্রায় ৯৭ হাজার। এসবের মধ্যে থেকে যাচাই-বাছাই শেষে ২ হাজার ৭৭৫ জনের তথ্য চলে গেছে মাঠ পর্যায়ের প্রশাসনের কাছে। তবে এত ফোনের ভিড়ে সবচেয়ে বড় বাধা হয়ে দাঁড়িয়েছে অসংখ্য ভুয়া কল।

এ কার্যক্রমে সরকারকে সহায়তা করছে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের পরিকল্পনা এবং এসপায়ার টু ইনোভেট-এটুআই।

এ প্রসঙ্গে এটুআইয়ের চিফ টেকনোলজি অফিসার মোহাম্মদ আরফে এলাহী গণমাধ্যমকে বলেন, ২৫ এপ্রিল থেকে এই সেবা চালু করার পর প্রায় ৯৭ হাজার কল এসেছে। এর মধ্যে আড়াই  হাজার কল যাচাই করে তাদের নাম-ঠিকানা স্থানীয় প্রশাসনের কর্মকর্তাদের কাছে পাঠানো হয়েছে।

আরো পড়ুনঃ   খালেদা জিয়ার সবশেষ শারীরিক অবস্থা জানালেন চিকিৎসক

করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে সারাদেশে চলাচল সীমিত করে দিলে বিরাট একটা অংশের মানুষ কর্মহীন হয়ে পড়েছে। খাদ্য সংকটে থাকলেও নিম্ন মধ্যবিত্ত সম্প্রদায় লজ্জায় বা অন্য যে কোনো কারণে হোক খাদ্য সহায়তার বিষয়ে বলতে পারেন না, তাদের জন্যই তাই ট্রিপল থ্রি। এরই মধ্যে শুরু হয়েছে মানবিক সাহায্য খাদ্যসামগ্রী পৌঁছে দেয়ার কার্যক্রম।

আরো পড়ুনঃ   ঘণ্টায় শুধু দিল্লিতেই মারা যাচ্ছেন ১২ জনের বেশি!

DMCA.com Protection Status

নবজাতক মৃত্যুর ঘটনায় গাইবান্ধার বোনারপাড়া হসপিটাল সিলগালা

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার সাঘাটায় সিজারিয়ান অপারেশনের সময় নবজাতকের মুত্রদ্বার ও শরীর কেটে ফেলায় মৃত্যুর ঘটনায় বোনারপাড়া ডিজিটাল হসপিটাল সিলগালা করেছে প্রশাসন। তবে প্রশাসনের অভিযানের খবর পেয়ে...

সর্বশেষ সংবাদ