31.8 C
Chittagong
শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪
spot_img

― Advertisement ―

spot_img
প্রচ্ছদজাতীয়বরিশালের উদ্দেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনা

বরিশালের উদ্দেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনা

জাতীয় ডেস্ক : নির্বাচনী জনসভায় যোগ দিতে বরিশালের উদ্দেশে রওনা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শুক্রবার (২৯ ডিসেম্বর) সকাল পৌনে ১০টায় গণভবন থেকে বের হন তিনি।

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্বাচনী প্রচারের অংশ হিসেবে পাঁচ বছর পর আজ শুক্রবার বরিশাল সফরে যাচ্ছেন। বিকেল ৩টায় বিভাগীয় নগরীর ঐতিহাসিক বঙ্গবন্ধু উদ্যানে নির্বাচনী জনসভায় ভাষণ দেবেন তিনি।

প্রধানমন্ত্রীর সফরকে কেন্দ্র করে জেলার পাশাপাশি গোটা বিভাগে উৎসবের আমেজ বিরাজ করছে। শেখ হাসিনাকে স্বাগত জানাতে অধীর আগ্রহে অপেক্ষা করছেন জেলার আওয়ামী লীগের নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষ।

প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষ্যে এরই মধ্যে শেষ হয়েছে নগরীর সড়কগুলোর ছোটখাটো সংস্কার। বিশেষ করে যেসব পথে আওয়ামী লীগ সভাপতির গমনাগমনের সম্ভাবনা রয়েছে, সেসব সড়কের যাবতীয় ত্রুটি এরই মধ্যে দূর করেছে সিটি করপোরেশন। সড়ক বিভাজককে নতুন করে রং করার পাশাপাশি সড়কদ্বীপগুলো সাজানো হয়েছে বর্ণিল রঙে।

অনুষ্ঠানস্থলে বিশাল আকারের মঞ্চ নির্মাণসহ সকল প্রস্তুতি ইতোমধ্যে সম্পন্ন হয়েছে। শেখ হাসিনার আগমনকে কেন্দ্র করে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

এক সপ্তাহ আগে থেকেই বিভিন্ন গোয়েন্দা সংস্থা ও নিরাপত্তা বাহিনী নিরাপত্তা নিশ্চিত করতে নজরদারি চালিয়ে যাচ্ছে। বরিশাল থেকে প্রধানমন্ত্রী বিকেলে গোপালগঞ্জ যাবেন। শনিবার সন্ধ্যায় তিনি ঢাকায় ফিরবেন।