28.1 C
Chittagong
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪
spot_img

― Advertisement ―

spot_img
প্রচ্ছদবিনোদনবাংলাদেশের সিনেমায় শাহরুখ খান!

বাংলাদেশের সিনেমায় শাহরুখ খান!

বিনোদন ডেস্ক :

বলিউড বাদশা শাহরুখ খান। গেল বছর ‘পাঠান’ ও ‘জওয়ান’ ‘ডানকি’ মত সিনেমা দিয়ে বলিউড কাঁপিয়েছেন এই নায়ক।

শুধু বলিউড নয় সারা বিশ্বে সিনেমার অন্যতম রোমান্টিক নায়ক হিসেবে খ্যাতি আছে তার। ক্যারিয়ারে বহু সুপারহিট সিনেমা দিয়ে দর্শকদের মনে রাজা হয়ে আছেন এই নায়ক।

বাংলাদেশেও এই নায়কের ভক্ত কম নয়। তার নতুন সিনেমা মুক্তি পেলেই প্রেক্ষাগৃহ বুকিং করে নেন তার ভক্তরা। নতুন খবর হল এবার বাংলাদেশের সিনেমায় দেখা যেতে পারে ‘দিলওয়ালে দুলহনিয়া লে যায়েঙ্গে’ খ্যাত এই নায়ককে!

বাংলাদেশে প্রথম ২০১০ সালে অন্তর শোবিজের আয়োজনে এক লাইভ কনসার্টে অংশ নিতে ঢাকায় এসেছিলেন শাহরুখ খান। সে সময় পুরো বাংলাদেশে বিষয়টি তাক লাগানোর মতো ছিল। মানুষ চিনেছিল অন্তর শোবিজকে।

কেননা এই ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠানটি শাহরুখকে বাংলাদেশে নিয়ে আসে। ২০ বছর চেষ্টার পর শাহরুখকে বাংলাদেশে আনতে সক্ষম হয়েছিলেন অন্তর শোবিজের কর্ণধার স্বপন চৌধুরী।

এইবার অন্তর শোবিজ নির্মাণ করছেন ২১কোটি বাজেটের সিনেমা ‘অপারেশন জ্যাকপট’। ছবিটি যৌথ ভাবে পরিচালনা করছেন নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টু ও কলকাতার রাজীব কুমার। ইতোমধ্যে শুরু হয়েছে ছবিটির শুটিং।

শুটিংয়ের ফাঁকে অন্তর শোবিজের কর্ণধার স্বপন চৌধুরী আরটিভিকে বলেন, ‘অপারেশন জ্যাকপট’ বেশ বড় একটি বাজেটের সিনেমা হতে যাচ্ছে। আসলে নতুন ও বড় কিছু করা অন্তর শোবিজের অভ্যাস। আর তাইতো বাংলাদেশে শাহরুখ খানকে আনতে সক্ষম হয়েছিলাম আমরা।

শাহরুখকে নিয়ে চলচ্চিত্র নির্মাণের পরিকল্পনা আছে কিনা জানতে চাইলে তিনি বলেন, আসলে যে যেই সেক্টরে কাজ করেন সবারই ইচ্ছা থাকে নতুন কিছু, বড় কিছু বা আনকমন কিছু করার।

সেই জায়গা থেকে আমারও ইচ্ছে আছে ফের বড় কিছু করার। সেই জায়গা থেকে শাহরুখ সহ আরও যারা আর্টিস্ট আছেন তাদের নিয়েও কাজ হতে পারে।