37.5 C
Chittagong
শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪
spot_img

― Advertisement ―

spot_img
প্রচ্ছদচট্টগ্রামজমকালো আয়োজনে শেষ হল জেলা প্রশাসক ব্যাডমিন্টন টুর্নামেন্ট

জমকালো আয়োজনে শেষ হল জেলা প্রশাসক ব্যাডমিন্টন টুর্নামেন্ট

চট্টগ্রাম রাইফেল ক্লাবের সহযোগিতায় আয়োজিত “জেলা প্রশাসক ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২৪” এর ফাইনাল খেলা, সমাপনী অনুষ্ঠান ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

চট্টগ্রাম জেলা প্রশাসনের আয়োজনে চারটি ইভেন্টে মোট ২১২ টি দল এতে অংশগ্রহণ করেছিল।

অনুর্ধ্ব ১৮ (বালক) এ প্রথম স্থান অধিকার করেছে গালিব ও জাবেদ। যথাক্রমে দ্বিতীয় হয়েছে আফিফ এবং আইমান, তৃতীয় স্থান অধিকার করেছে মো. রাহাত নুর এবং মো. নয়ন।

১৮ থেকে ৪৫ পুরুষ ক্যাটাগরিতে প্রথম স্থান অধিকার করেছে সোলাইমান আকিব ও মাহামুদুল হাছান শামীম। দ্বিতীয় স্থান আসাদুজ্জামান আসাদ ও মো. ইমরান আরাফাত এবং তৃতীয় স্থান সৈয়দ মো. সাজ্জাদ এবং রিয়াজ মোহাম্মদ।

৪৫ উর্ধ্ব (প্রবীণ) ক্যাটাগরিতে প্রথম স্থান অধিকার করেছে মো. নুরুল হক ও শাহ নাশাদ। দ্বিতীয় স্থান আবু সোহেল মাহমুদ ও নুরুল আলম এবং তৃতীয় স্থান অধিকার করেছে মাহামুদুল আলম ও টিটু বড়ুয়া।

বালিকা/নারী ক্যাটাগরিতে প্রথম স্থান অধিকার করেছে তৃষি চৌধুরী ও আইনান। দ্বিতীয় স্থান জুবাইদা আলি ও ফারিহা ফাইরুজ এবং তৃতীয় স্থান অধিকার করেছে রিহমা ফেরদৌস ও জারিফা নাওয়ার।

সকল ইভেন্টের প্রথম স্থান অধিকারী ৫০ হাজার টাকা, দ্বিতীয় স্থান অধিকারী ৩০ হাজার এবং তৃতীয় স্থান অধিকারী ১০ হাজার টাকা করে পুরস্কার পেয়েছে।

পুরো ইভেন্টে সার্বিক সহযোগিতা করেছে শামীম প্রোপার্টিস লি, নুর মোটরস এবং ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক।

উক্ত অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের মধ্যে ছিলেন চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন, পুলিশ সুপার এস এম শফিউল্লাহ, চট্টগ্রাম রাইফেল ক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল মালেক, কোষাধ্যক্ষ অহিদ সিরাজ চৌধুরী স্বপন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মামুনুর রহমান, রাউজান উপজেলা পরিষদ এর চেয়ারম্যান এহেছানুল হায়দার চৌধুরী বাবুল এবং জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

ব্যাডমিন্টন খেলার প্রসারের জন্য সমাপনী অনুষ্ঠানে জেলা প্রশাসক আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান এ আয়োজনকে প্রতি বছর ধারাবাহিকভাবে আয়োজন করার অঙ্গীকার করেন।