37.5 C
Chittagong
শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪
spot_img

― Advertisement ―

spot_img
প্রচ্ছদবিনোদনদ্বিতীয় বিয়ের ৫ মাসে মা হতে চলেছেন শাহরুখের নায়িকা!

দ্বিতীয় বিয়ের ৫ মাসে মা হতে চলেছেন শাহরুখের নায়িকা!

বিনোদন ডেস্ক :

গেল অক্টোবর মাসেই ধুমধাম করে তাঁর ঘনিষ্ঠ বন্ধু এবং ব্যবসায়ী সেলিম করিমের সাথে দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসেছিলেন পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান।

এর ৫ মাস যেতে না যেতেই খবর শোনা যাচ্ছে মা হতে চলেছেন এ অভিনেত্রী। এর আগে ১৪ বছরের একটি ছেলে রয়েছে শাহরুখ খানের নায়িকার।

এরই মধ্যে নেটিজেনদের কাছে খবর পৌঁছে গেছে দ্বিতীয় সন্তানের অপেক্ষায় রয়েছেন মাহিরা খান। এই জন্য তিনি অবসরে রয়েছেন। নিজেকে সময় দিচ্ছেন। দুটি ভালো প্রজেক্টের কাজেও ছেড়ে দিয়েছেন বলেও জানা গেছে।

২০০৭ সালে ঐতিহ্যবাহী অনুষ্ঠানের মাধ্যমে শৈশবের সঙ্গী আলী আসকারিকে বিয়ে করেছিলেন মাহিরা খান। তবে তাদের সেই সংসার টেকেনি। ২০১৫ সালে তাদের বিচ্ছেদ হয়।

গত প্রায় এক যুগ ধরে পাকিস্তানের সিনেমা এবং টিভি ইন্ডাস্ট্রিতে কাজ করছে মাহিরা খান। ছোটপর্দায় ব্যাপক জনপ্রিয় তিনি। পাকিস্তানি অভিনয় শিল্পীদের মধ্যে সর্বাধিক পারিশ্রমিক নেয়াদের মধ্যে অন্যতম এই মাহিরা খান।

২০১১ সালে ‘নিয়াত’ সিরিয়ালে কাজের মাধ্যমে টিভিতে অভিষেক হয় তার। তবে তাকে জনপ্রিয়তার তুঙ্গে তোলে ‘হামসাফার’। পাকিস্তানের আরেক জনপ্রিয় নায়ক ফাওয়াদ খানের বিপরীতে তার অনবদ্য অভিনয় পাকিস্তানের গন্ডি পেরিয়ে ভারতেও তাকে পরিচিত করে তোলে।

এছাড়া বিন রোয়ে, হাম কাহাকে সাচ্চে হের মতো অনেক জনপ্রিয় টিভি সিরিয়ালে কাজ করেছেন তিনি। পাশাপাশি বেশ কিছু ব্যবসা সফল সিনেমায় অভিনয় করেছেন মাহিরা খান।

তবে ২০১৭ সালে শাহরুখ খানের বিপরীতে ‘রইস’ চলচ্চিত্রে অভিনয় করে উপমহাদেশের দর্শকদের কাছে নিজেকে নতুনভাবে পরিচিত করান পাকিস্তানী মাহিরা খান।