27.5 C
Chittagong
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪
spot_img

― Advertisement ―

spot_img
প্রচ্ছদবিনোদননাম মুখে নিতে ঘেন্না' লাগে,কার কথা বললেন অপু?

নাম মুখে নিতে ঘেন্না’ লাগে,কার কথা বললেন অপু?

বিনোদন ডেস্ক :

ঢালিউড কুইন অপু বিশ্বাস ও শবনম বুবলী কেউই কাউকে যেন ছেড়ে কথা বলেন না। প্রায়ই একে-অপরকে আক্রমণ করে কথা বলে হন সংবাদের শিরোনাম।

তারই ধারাবাহিকতায় এবার অপু বিশ্বাস একটি গণমাধ্যমের ঈদ তারকা আড্ডায় অতিথি হয়ে এসে শবনম বুবলিকে ইঙ্গিত করে নানাবিধ মন্তব্য করেছেন।

তিনি বলেন, ওই (বুবলী) নামটা মুখে এনে ঈদের উৎসবটা মাটি করতে চাই না। ঈদের এই আনন্দের সময় ওই নাম নিবো না। আমি তার প্রসঙ্গে কিছু বলতেই চাই না।

অপু বিশ্বাস বলেন, আমি এক অনুষ্ঠানে ওই মানুষটাকে পচা আলু বলেছি। তার যোগ্যতা নেই যে, আমি তাকে নিয়ে কিছু বলবো। যার যোগ্যতা নেই, তাকে নিয়ে কথা বলার যুক্তি নেই।

নায়িকার কথায়, ‘ঈদের এত সুন্দর মুহূর্তকে অসুন্দর করতে চাই না। আসলে ওনার (বুবলির) নামটাই মুখে নিতে ইচ্ছা হয় না। ওকে পচা আলু বলছি, ঘেন্না লাগে ওর নামটা নিতে।

একটা মানুষের স্ট্যাটাস লেভেলটা কেমন, সে জানার পরও যখন ধুলা উড়িয়ে ঘোরে, তাকে আসলে যোগ্য-অযোগ্য বলতেও বিবেকে বাধে।’

বুবলিকে ঘৃণা করলেও তার ছেলে শেহজাদ খান বীরকে ভালোবাসেন অপু বিশ্বাস। কিন্তু বুবলি সাংবাদিকদের কাছে দাবি করেন, ছেলে বীরকে বিরক্ত করেন অপু। অথচ বীরকে নিয়ে কখনও নেতিবাচক কথা তোলেননি অপু।

এই প্রসঙ্গে চিত্রনায়িকা অপু বিশ্বাস বলেন, উনার (বুবলী) সমস্যা আছে, চিকিৎসা করা দরকার। উনি গেমে অংশ নিতে গিয়ে ফেইলর খেলোয়ার হয়ে গেছেন। উনি আসলে বোঝেন না কি বলা উচিত কি বলা উচিত না।

প্রসঙ্গত, চলতি বছরের শুরুতে অপু বিশ্বাস অভিনীত সিনেমা ‘ট্র্যাপ’ সিনেমাটি মুক্তি পায়। এরপর আর নতুন কোনো সিনেমায় তাকে দেখা যায়নি।

অপরদিকে, এবারের ঈদে বুবলী অভিনীত ‘রিভেঞ্জ’ সিনেমাটি মুক্তি পেয়েছে। এমডি ইকবাল পরিচালিত এই সিনেমায় তার বিপরীতে রয়েছেন চিত্রনায়ক রোশান।