27.5 C
Chittagong
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪
spot_img

― Advertisement ―

spot_img
প্রচ্ছদচট্টগ্রামপতেঙ্গা থানার অপহরণ মামলার ২ আসামি পেকুয়ায় ধরা

পতেঙ্গা থানার অপহরণ মামলার ২ আসামি পেকুয়ায় ধরা

চট্টগ্রাম মহানগরের পতেঙ্গা থানায় দায়েরকৃত কিশোরী অপহরণ মামলায় এক নারীসহ দুই আসামিকে কক্সবাজারের পেকুয়া থেকে গ্রেফতার করেছে পুলিশ।

অপহরণকারীদের অবস্থান সনাক্ত হওয়ার পর শনিবার (২২ জুন) পতেঙ্গা ও পেকুয়া থানা পুলিশ যৌথভাবে অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতার দুই আসামি হলেন, পেকুয়া সদর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের ভোলাইয়াঘোনা এলাকার মৃত আবদুল মোনাফের ছেলে নবি আলম ও তার স্ত্রী ফাতেমা বেগম।

মামলা সূত্রে যায়, গত ১১ ফেব্রুয়ারি পতেঙ্গার ৪১ নম্বর ওয়ার্ডস্থ বজলের ভাড়া বাসা থেকে লাকি (ছদ্মনাম) নামে ১৪ বছর বয়সী এক কিশোরীকে অপহরণ করে সিএনজি ট্যাক্সিযোগে অজ্ঞাত স্থানে নিয়ে যায় দুর্বৃত্তরা।

এ বিষয়ে গত ১৫ ফেব্রুয়ারি ভিকটিমের মা বাদী হয়ে পতেঙ্গা থানায় একটি অপহরণ মামলা করেন। এতে আরমানসহ (২২) অজ্ঞাতনামা আরও ২-৩ জনকে আসামি করা হয়।

মামলা তদন্ত করতে গিয়ে তথ্যপ্রযুক্তির ব্যবহারে অপহরণে সহযোগীতা করা অপহরণকারীর বাবা-মায়ের অবস্থান সনাক্ত করে পতেঙ্গা থানা পুলিশ।

শনিবার পেকুয়া থানা পুলিশের সহায়তা নিয়ে পেকুয়া সদর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের ভোলাইয়াঘোনা এলাকায় অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করা হয়।

আজ রবিবার সকালে গ্রেফতারের তথ্য নিশ্চিত করে মামলার তদন্ত কর্মকর্তা পতেঙ্গা থানার এসআই মো. সাইদুর রহমান বলেন, ভিকটিমকে অপহরণে গ্রেফতারকৃতদের সহযোগিতা রয়েছে।

আশা করি জিজ্ঞাসাবাদে মূল অপহরণকারীর তথ্য পাওয়া যাবে এবং খুব শীঘ্রই তাকে গ্রেফতার ও ভিকটিমকে উদ্ধার করা সম্ভব হবে। তিনি বলেন, টিম পতেঙ্গার অভিযান চলমান রয়েছে।

এদিকে, গতকাল সন্ধ্যার দিকে এ মামলায় নুরুল হোসেন ও তারেকুল ইসলাম নামে আরও দু’জনকে পতেঙ্গা থানা পুলিশ আটক করেছে বলে দাবি করছে ভিকটিমের স্বজনরা।