28.8 C
Chittagong
সোমবার, ১৫ জুলাই ২০২৪
spot_img

― Advertisement ―

spot_img
প্রচ্ছদউপজেলারাউজানে দুটি পৃথক স্থান থেকে নারী-পুরুষের লাশ উদ্ধার

রাউজানে দুটি পৃথক স্থান থেকে নারী-পুরুষের লাশ উদ্ধার

চট্টগ্রামের রাউজানে উপজেলার পৃথক দুটি স্থান থেকে এক নারী ও এক পুরুষের লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২৯ জুন) ভোরে ও শুক্রবার (২৮ জুন) রাতে লাশ উদ্ধার করা হয়। একজনের নাম রানী বালা (৪৫) এবং অন্যজনের নাম আবদুল করিম (১৯)।

এরমধ্যে রানী বালার লাশটি শনিবার ভোরে উপজেলার ডাবুয়া ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডের সুরঙ্গা গ্রাম থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে পুলিশ।

পুলিশ জানায় রানী বালা ওই গ্রামের স্বজন কান্তি নাথের মেয়ে। তার বড় ছেলে স্ত্রীকে নিয়ে কক্সবাজারে গিয়েছিল। সেখান থেকে ভোর ৪টায় বাড়িতে ফিরে।

ঘরে ফিরে মাকে ডাকাডাকি করলে কোন সারা শব্দ না পেয়ে দরজা ভেঙে দেখতে পান মা ঘরের সিলিংয়ের সাথে ঝুলে আছে। পরে খবর দিলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।

এসব তথ্য নিশ্চিত করে রাউজান থানার ওসি জাহিদ হোসেন বলেন, পরিবারের আপত্তি না থাকায় ময়না তদন্ত ছাড়াই লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

এর আগে শুক্রবার (২৮ জুন) রাতে রাউজান উপজেলার উরকিরচর ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ডের মীরা পাড়া গ্রামের আবদুল ওহাব তালুকদা রাড়ির বৈজ্যপুকুর নামক একটি পুকুর থেকে উদ্ধার করা হয় আবদুল করিম (১৯)র লাশ। সে নোয়াখালি জেলার দক্ষিণ হাতিয়া এলাকার আবদুল হাইয়ের ছেলে।

স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, আবদুল করিম ওই এলাকায় কৃষিকাজ করতো। সন্ধ্যায় ওই ব্যক্তির লাশ পুকুরে ভাসতে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে নিয়ে যায়।

আব্দুল করিমের লাশ উদ্ধারের তথ্য নিশ্চিত করেছেন রাউজান থানার পূর্বগুজরা তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক (এসআই) কৃষ্ণ লাল ঘোষ। তিনি বলেন, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে পুকুর থেকে লাশটি উদ্ধার করেছি।

প্রাথমিকভাবে ধারণা করছি তরুণটি পুকুরে ডুবে মারা গেছে।