26.9 C
Chittagong
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪
spot_img

― Advertisement ―

spot_img
প্রচ্ছদউপজেলাচন্দনাইশে বাসের পেছনে বাসের ধাক্কা,নিহত ১

চন্দনাইশে বাসের পেছনে বাসের ধাক্কা,নিহত ১

নিজস্ব প্রতিবেদক :

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চন্দনাইশে সড়ক দুর্ঘটনায় নাছির হোসেন (৩২) নামে এক বাস যাত্রীর মৃত্যু হয়েছে। একই ঘটনায় আরো ৩ যাত্রী আহত হওয়ার খবর পাওয়া গেছে।

মঙ্গলবার (৯ জুলাই) রাত ১১টার দিকে মহাসড়কের গাছবাড়িয়া কলঘর এলাকার বরুমতি ব্রিজের ওপরে দাঁড়িয়ে থাকা একটি বাসকে পেছন থেকে আরেক বাসের ধাক্কায় হতাহতের ঘটনাটি ঘটে।

নিহত নাছির হোসেনের বাড়ি সিরাজগঞ্জ জেলার ছড়া তেতুলিয়া এলাকার ফিরোজ মন্ডলের ছেলে। আহতদের মধ্যে দুজনের নাম গেছে। একজনের নাম কবির অন্যজন ফরহাদ। তাদের স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসার পর চমেক হাসপাতালে প্রেরণ করা হয়।

যাত্রীরা জানান, মঙ্গলবার রাত ১১টার দিকে কক্সবাজার থেকে আসা মারছা পরিবহনের একটি যাত্রীবাহী বাস মহাসড়কের গাছবাড়িয়া কলঘর এলাকায় বরুমতি ব্রিজের ওপর পৌঁছালে হঠাৎ বন্ধ হয়ে যায়।

এ সময় বাসটির সেখানে মেরামতের কাজ চলছিল। যাত্রীরা গাড়ি থেকে নেমে পাশে দাঁড়িয়েছিলেন। এমন সময় কক্সবাজার থেকে আসা আরেকটি যাত্রীবাহী স্লিপার বাস পেছন থেকে ওই বাসকে সজোরে ধাক্কা দেয়। এতে দুই বাসের কয়েকজন যাত্রী গুরুতর আহত হন।

তাদের উদ্ধার করে স্থানীয়রা বিজিসি ট্রাস্ট মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নাছির হোসেন নামে একজনকে মৃত ঘোষণা করেন।

আহত তিনজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। তাদের মধ্যে দুজনের অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে দোহাজারী হাইওয়ে থানার ওসি খান মো. এরফান বলেন, ‘সড়ক দুর্ঘটনায় একজন নিহত হয়েছেন। কয়েকজন আহত হয়েছেন। তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

বাস দুটি জব্দ করে দোহাজারী হাইওয়ে থানার হেফাজতে রাখা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।