28.1 C
Chittagong
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪
spot_img

― Advertisement ―

spot_img
প্রচ্ছদবিনোদনদুর্নীতির জবাব দিতে এসে মেজাজ হারালেন অভিনেত্রী নুসরত

দুর্নীতির জবাব দিতে এসে মেজাজ হারালেন অভিনেত্রী নুসরত

সুসংবাদ ডেস্ক:

দুর্নীতির অভিযোগের জবাব দিতে সংবাদ সম্মেলন ডেকে তড়িঘড়ি করে সেটি শেষ করে দিয়ে আবারও আলোচনার জন্ম দিয়েছেন পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী ও কেন্দ্রীয় সংসদ সদস্য নুসরত জাহান। নিজের বক্তব্য শেষে প্রশ্নত্তোর পর্ব শুরু হতেই মঞ্চ ছেড়ে যান এ অভিনেত্রী।

বুধবার বিকেলে নিজের কথা বলার পরেই সাংবাদিক সম্মেলন ছেড়ে বেরিয়ে যান নুসরত জাহান। উত্তর দেননি কোনও প্রশ্নের। ১০ মিনিটেই শেষ অভিনেত্রী নুসরতের সংবাদ সম্মেলন। প্রায় সব প্রশ্ন এড়িয়ে কলকাতা প্রেসক্লাব চত্বর ছেড়ে বেরিয়ে যান বসিরহাটের এই সংসদ সদস্য।

পশ্চিমবঙ্গের বিজেপি নেতা শঙ্কুদেব পণ্ডা তৃণমূলের লোকসভা সংসদ সদস্যের বিরুদ্ধে একটি কোম্পানি থেকে কোটি টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ তোলেন সোমবার সন্ধ্যায়। আর মঙ্গলবার রাতে তাতে সুর মেলান রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীও।

এর পরই বুধবার দুপুরে প্রেসক্লাবে সংবাদ সম্মেলন ডাকেন নুসরত। দুপুর আড়াইটার সময় সেই বৈঠক শুরু হওয়ার কথা থাকলেও নুসরত আসেন ২৫ মিনিট দেরিতে। ঠিক তিনটে বেজে পাঁচ মিনিটে প্রেসক্লাব ছেড়ে বেরিয়ে যান বসিরহাটের সংসদ সদস্য। হা হয়ে থাকেন সাংবাদিকরা।

নুসরতের বিরুদ্ধে অভিযোগ, তিনি যে সংস্থার ডিরেক্টর ছিলেন, সেই সংস্থা ফ্ল্যাট দেয়ার প্রতিশ্রুতি দিয়ে অনেকের থেকে টাকা নিয়েও শেষে ফ্ল্যাট দেয়নি। উল্টে সেই টাকায় নায়িকা সাংসদ নিজের ফ্ল্যাট কিনেছেন বলে দাবি করেছিলেন শুভেন্দু।

সংবাদ সম্মেলনে এসে নুসরত জানান, তিনি ওই সংস্থা থেকে সত্যিই ঋণ নিয়ে নিজের ফ্ল্যাট কিনেছিলেন। সেই ঋণ সুদসহ ফিরিয়েও দিয়েছেন। কোনও দুর্নীতির সঙ্গে তিনি যুক্ত নন বলে দাবি করেন করেন তিনি। কিন্তু এনিয়ে প্রশ্ন আসতেই মেজাজ হারিয়ে বেরিয়ে যান তিনি।

নুসরত বলেন, ১ কোটি ১৬ লক্ষ ৩০ হাজার ২৮৫ টাকার ঋণ নিয়েছিলাম। সেই টাকা দিয়ে বাড়ি কিনেছি। ২০১৭ সালের ৬ মে সুদসহ ১ কোটি ৪০ লক্ষ ৭১ হাজার ৯৯৫ টাকা ফেরত দিয়েছি কোম্পানিকে। ব্যাঙ্কের নথিও আমার কাছে আছে। ৩০০ শতাংশ চ্যালেঞ্জ করতে পারি যে, আমি দুর্নীতিতে যুক্ত নই। আমি এক পয়সা নিলেও এখানে আসতাম না।