29 C
Chittagong
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
spot_img

― Advertisement ―

spot_img
প্রচ্ছদখেলাধুলাপিএসজিতে যাওয়ার কোনো পরিকল্পনা ছিল না: মেসি

পিএসজিতে যাওয়ার কোনো পরিকল্পনা ছিল না: মেসি

সুসংবাদ ডেস্ক:

২০২১ সালে চোখের জলে বার্সেলোনা থেকে বিদায় নিয়েছিলেন লিওনেল মেসি। আর্থিক দুরবস্থার কারণে আর্জেন্টাইন মহাতারকার সঙ্গে নতুন চুক্তি করতে পারেনি কাতালান দলটি। তাই বাধ্য হয়েই মেসিকে খুঁজে নিতে হয়েছিল নতুন ঠিকানা। বার্সার সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক ছিন্ন করে ফরাসি জায়ান্ট পিএসজিতে নাম লেখান মেসি।

তবে প্যারিসে মেসির সময়টা ভালো কাটেনি। এবার মেসি জানালেন, বার্সা ছেড়ে পিএসজিতে যাওয়ার কোনো লক্ষ্য ছিল না তার।

বাংলাদেশ সময় আগামী রবিবার সকালে ন্যাশভিল এসসির বিপক্ষে লিগস কাপের ফাইনালে লড়বে ইন্টারমিয়ামি। সেই ম্যাচের আগে ইন্টারমিয়ামির সংবাদ সম্মেলনে হাজির হন মেসি।

সেখানে বার্সা ছাড়ার বিষয়ে এক প্রশ্নের জবাবে মেসি বলেন, ‘আমি বার্সেলোনা ছাড়তে চাইনি। রাতারাতিই সিদ্ধান্তটা নিতে হয়েছিল। আমি বার্সেলোনায় থাকতে চেয়েছিলাম, কিন্তু আমাকে একটি ভিন্ন জায়গায় অভ্যস্ত হতে হয়েছিল। আমি যেমন শহরে থাকতাম, তার চেয়ে ভিন্ন এক জায়গায় ছিল সেটা।

প্যারিসে (সময়টা) কঠিন ছিল, কিন্তু এখানে (মায়ামি) এবং আমার সঙ্গে যা ঘটছে তা সম্পূর্ণ বিপরীত।’

মায়ামির জার্সিতে রীতিমতো উড়ছেন মেসি। ৬ ম্যাচে ৯ গোল ও এক অ্যাসিস্ট করে দলকে লিগস কাপের ফাইনালে তুলেছেন। নতুন জায়গার অভিজ্ঞতা প্রসঙ্গে মেসি বলেন, ‘আমি বেশ সুখী। শুধু মাঠের ফলাফলের কারণে নয়, আমার পরিবারের কারণে।

শহরটি (মিয়ামি) উপভোগ করছি এবং ভক্তদের কাছ থেকে প্রথম দিন যে সম্ভাষণ পেয়েছি, তা অসাধারণ। শুধু মায়ামিতে নয়, সার্বিকভাবে মার্কিন যুক্তরাষ্ট্রে। অতিথি দল হিসেবে আমাদের দালাসে যেতে হয়েছিল। আমার প্রতি সবার যে আচরণ, তা দেখার মতো ছিল। এই মুহূর্তগুলো পাওয়ার জন্য আমি কৃতজ্ঞ।’