29.5 C
Chittagong
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪
spot_img

― Advertisement ―

spot_img
প্রচ্ছদবিনোদনলাল খোলামেলা ব্লাইজে ইধিকা,নেটদুনিয়ায় ভাইরাল

লাল খোলামেলা ব্লাইজে ইধিকা,নেটদুনিয়ায় ভাইরাল

বিনোদন ডেস্ক : গত ঈদুল আজহায় দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পায় শাকিব খান অভিনীত ‘প্রিয়তমা’ সিনেমা। এতে তার বিপরীতে অভিনয় করেন কলকাতার টেলিভিশন সিরিয়ালের অভিনেত্রী ইধিকা পাল। ঢাকার এই সিনেমার মাধ্যমেই বড়পর্দায় অভিষেক হয় ইধিকার।

‘প্রিয়তমা’ সিনেমাটি ব্যাপক সাড়া ফেলে বাংলাদেশে। এমনকি দেশ পেড়িয়ে বিদেশের মাটিতেও প্রশংসা কুড়ায় দর্শকের। একই সঙ্গে প্রশংসিত হতে থাকেন অভিনেত্রী ইধিকা। সঙ্গে রাতারাতি তারকা খ্যাতি লাভ করেন তিনি। জায়গা করে নেন সবার হৃদয়ে।

ইধিকা ওপার বাংলার হলেও তাকে ভালোভাবে গ্রহণ করে নিয়েছিলেন এপার বাংলার দর্শকরা। কিন্তু দর্শকের সেই প্রশংসা যেন বেশিদিন সইলো না তার কপালে। সম্প্রতি সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রামে কয়েকটি ছবি ছড়িয়ে পড়ে ইধিকার। যা দেখে রীতিমত ধাক্কা খেয়েছেন নেটিজেনরা।

সোশ্যালে ছড়িয়ে পড়া ছবিতে দেখা যাচ্ছে পাথরের গা ছুঁয়ে গড়িয়ে যাচ্ছে স্বচ্ছ পানি। কুয়াশার কারণে অল্পতেই সীমাবদ্ধ দৃষ্টি। আর সেই পাথরের উপরে দাঁড়ানো ইধিকা। মাথার চুলগুলো এলোমেলো। তাতে বাসা বেঁধেছে বিন্দু বিন্দু শিশির।
লাল রঙের লেহেঙ্গা ও খোলামেলা ব্লাউজে এভাবেই ক্যামেরাবন্দি হয়েছেন ইধিকা।

ছবিগুলো তুলেছেন কলকাতার ফটোগ্রাফার তথাগত ঘোষ। আর তিনিই ছবিগুলো পোস্ট করেছেন সোশ্যালে। কিন্তু ছবিগুলোয় মন্তব্যের ঘরে কটাক্ষ করতে একচুলও বাদ রাখেননি নেটিজেনরা।

ইধিকাকে এভাবে খোলামেলা পোশাকে দেখে অনেকেই কয়েক মাস আগের ডিপজলের প্রসঙ্গে টেনেছেন। কয়েক মাস আগেই ডিপজল এ অভিনেত্রীর পোশাক নিয়ে মন্তব্য করেছিলেন।

কেউ কেউ এমনটাও মন্তব্য করেছেন, খ্যাতি এসেছে। এখন এসব নিয়মিত আসতেই থাকবে। তবে এর বাইরে কেউ কেউ প্রশংসাও করেছেন প্রিয় তারকার।