Homeঅপরাধসেনাবাহিনীর অভিযানে মাদকসহ অস্ত্র ও গুলি উদ্ধার

সেনাবাহিনীর অভিযানে মাদকসহ অস্ত্র ও গুলি উদ্ধার


বান্দরবানে সেনাবাহিনীর অভিযানে অস্ত্র-গুলি, মাদক ও নগদ অর্থসহ বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। তবে এ ঘটনায় কাউকে আটক করতে পারেনি সেনাবাহিনীর সদস্যরা।

বুধবার (২৮ এপ্রিল) ভোরে, বান্দরবান সেনাজোনের একটি দল বান্দরবানের রোয়াংছড়ি উপজেলার নোয়াপতং ইউনিয়নে অভিযান পরিচালনা করে এইসব সরঞ্জাম উদ্ধার করে। তবে এসময় সন্ত্রাসীরা গহীন পাহাড়ে পালিয়ে গেলে কাউকে আটক করেতে পারেনি সেনাবাহিনীর সদস্যরা।

বান্দরবান সেনাজোনের সুত্রে জানা যায়, বান্দরবানে পার্বত্য চট্টগ্রাম এর আঞ্চলিক সংগঠন জনসংহতি সমিতি (সন্তুু) সাধারণ জনগণের কাছ থেকে বিপুল পরিমান চাঁদা আদায় করছিলো। আর সন্ত্রাসী কর্মকাণ্ডের মাধ্যমে ত্রাসের রাজত্ব কায়েমের প্রচেষ্টা চালাচ্ছে এমন সংবাদের ভিত্তিতে ভোরে বান্দরবানের রোয়াংছড়ি উপজেলার নোয়াপতং ইউনিয়নে এক বিশেষ অভিযান চালান বান্দরবান সেনাজোনের সদস্যরা। এসময় প্রাকৃতিক প্রতিবন্ধকতা, দুর্গম পাহাড়ি পথ অতিক্রম করে সন্ত্রাসীদের আস্তানার সন্নিকটে পৌঁছালে সশস্ত্র সন্ত্রাসীরা প্রাণভয়ে আস্তানা ত্যাগ করে গভীর জঙ্গলে পালিয়ে যায়।

আরো পড়ুনঃ   স্বামীকে হত্যার অভিযোগ স্ত্রীর বিরুদ্ধে
আরো পড়ুনঃ   ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতের তাণ্ডব: দুই ইমামসহ আরও ৬ জন গ্রেপ্তার

অভিযানে সন্ত্রাসীদের আস্তানা থেকে ম্যাগাজিনভর্তি ১টি পিস্তল, একে-৪৭ এর ম্যাগাজিন, একাধিক এ্যামোনিশন বাউন্ডুলিয়ার, ধারালো দেশি অস্ত্র, কমান্ডো নাইফ, বিপুল পরিমাণ গোলাবারুদ, ওয়াকিটকি, সোলার চার্জার, ১৩টি মোবাইল ফোন, সন্ত্রাসীদের ব্যবহৃত জলপাই রংয়ের পোশাক, চাঁদা আদায়ের রশিদ বই, নগদ অর্থ, সন্ত্রাসীদের জাতীয় পরিচয়পত্র এবং সন্ত্রাসী কাজে ব্যবহৃত বেশ কয়েকটি ব্যাগ এবং বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করা হয়।

সর্বশেষ সংবাদ