26.9 C
Chittagong
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪
spot_img

― Advertisement ―

spot_img
প্রচ্ছদসারাদেশবঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে ৩ ট্রাকের সংঘর্ষ,যান চলাচল বন্ধ

বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে ৩ ট্রাকের সংঘর্ষ,যান চলাচল বন্ধ

সারাদেশ ডেস্ক :

মাদারীপুর জেলার শিবচরের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মহাসড়কে তিনটি ট্রাকের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে তিনজন আহত হয়েছেন।

দুর্ঘটনার পরপরই যানবাহন চলাচল বন্ধ রয়েছে এক্সপ্রেসওয়ের ভাঙ্গাগামী লেনে। আজ বৃহস্পতিবার সকাল ৮টার দিকে মহাসড়কের শিবচর উপজেলার পাঁচ্চর এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

শিবচর হাইওয়ে পুলিশ সূত্র জানিয়েছে, সকালে ভাঙ্গাগামী লেনে একটি ট্রাকের পেছনে আরেকটি ট্রাক ধাক্কা দেয়। তার পেছনে ধাক্কা দেয় আরেকটি ট্রাক।

এতে দুই ট্রাকচালকসহ আহত হন তিনজন। তবে নিহত হওয়ার খবর এখনো পাওয়া যায়নি। দুর্ঘটনার পর যানবাহন চলাচল বন্ধ রয়েছে একটি লেনে।

শিবচর হাইওয়ে থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) মিজানুর রহমান জানান, মহাসড়কের ভাঙ্গাগামী লেনে সকালে একটি ট্রাক বিকল হয়ে গেলে ট্রাকটি থামানো ছিল সড়কের পাশে। ওই ট্রাকের পেছনে এসে আরেকটি ট্রাক ধাক্কা দেয়।

এ সময় পেছনের আরেকটি ট্রাক এসে ধাক্কা দেয়। এতে তিন ট্রাকের সংঘর্ষ ঘটে। দুর্ঘটনায় দুই ট্রাকচালক ও সহকারীসহ তিনজন আহত হয়েছেন।

শিবচর হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাকিল আহমেদ বলেন, ‘আহতদের হাসপাতালে নেওয়া হয়েছে। নিহতের খবর পাওয়া যায়নি। মহাসড়কে এখনো যানবাহন চলাচল বন্ধ আছে। পুলিশ দুর্ঘটনাকবলিত ট্রাকগুলো সড়ক থেকে সরিয়ে যান চলাচল স্বাভাবিক করার চেষ্টা চালিয়ে যাচ্ছে।

বৃহস্পতিবার সকাল সোয়া ৯টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত ভাঙ্গাগামী লেনে যানবাহন চলাচল বন্ধ থাকায় মহাসড়কে দীর্ঘ যানজট তৈরি হয়েছে বলে পুলিশ জানিয়েছে।