28.1 C
Chittagong
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪
spot_img

― Advertisement ―

spot_img
প্রচ্ছদলিডকিশোরের বস্তাবন্দি লাশ উদ্ধার, স্বজনদের দাবি মুক্তিপণ না পেয়ে হত্যা

কিশোরের বস্তাবন্দি লাশ উদ্ধার, স্বজনদের দাবি মুক্তিপণ না পেয়ে হত্যা

চট্টগ্রাম নগরীর ইপিজেড থানা এলাকা থেকে নিখোঁজ হওয়ার ২৪ ঘন্টা পর একই এলাকার একটি ড্রেনে পাওয়া গেছে ১৪ বছর বয়সী কিশোর মো. আব্দুল্লার লাশ

আজ বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) বন্দরটিলা হামিদ আলী টেন্ডল রোড থেকে বস্তাবন্দি অবস্থায় তার লাশটি উদ্ধার করেছে পুলিশ।

স্বজনরা দাবি করছে আব্দুল্লাহকে অপহরণ করা হয়েছে। মুক্তিপণের ১০ লাখ টাকা না পেয়ে তাকে অজ্ঞাত স্থানে হত্যা করে লাশ বস্তায় ভরে এলাকার একটি নালায় ফেলে গেছে।

মৃত কিশোর মোহাম্মদ আব্দুল্লাহ (১৪) বরিশাল জেলার ঝালকাঠি থানার কাঠালিয়া গ্রামের মাহমুদ তালুকদার ছেলে। পিতার কর্মসূত্রে তারা দীর্ঘদিন বন্দর টিলা আলীশাহ মাজার বাড়ী এলাকায় ভাড়া বাসায় থাকেন।

নিহত আব্দুল্লাহর নিকট আত্মীয় (খালু) মোঃ আব্দুল খালেক জানান, চট্টগ্রাম মহানগরীর ইপিজেড থানার বন্দর টিলা আলীশাহ মাজার বাড়ী এলাকায় ভাড়া বাসা থেকে বুধবার সকালে নিখোঁজ হয় কিশোর মোহাম্মদ আব্দুল্লাহ (১৪)।

এর পর থেকে সম্ভাব্য স্থানে খোঁজাখুজি করেও তার সন্ধ্যান না পেয়ে স্বজনরা নিখোঁজ অভিযোগ করে র‌্যাব-৭ এর কার্যালয়ে।

পরে তাদের রেফারেন্সে ইপিজেড থানায় অভিযোগ দায়েরের পর পুলিশ তার সন্ধ্যানে অভিযান চালায়।

এর মধ্যে বুধবার রাতে আব্দুল্লাহকে ফিরিয়ে দিতে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবী করে অজ্ঞাত নাম্বার থেকে ফোন করে অপহরণকারীরা। বিষয়টি থানাকে অবহিত করা হলে পুলিশ নাম্বারটি টেকিং এবং সিসিটিভির ফুটেজ দেখে রাতভর অভিযান চালায়। কিন্তুু আব্দুল্লাহকে উদ্ধার করা সম্ভব হয়নি।

আজ সকালে স্থানীয় লোকজন বন্দরটিলা হামিদ আলী টেন্ডল রোডের একটি নালায় বস্তাভর্তি হাত-পা বাঁধা লাশ দেখতে পায়। থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশটি উদ্ধার করে।

ইপিজেড থানার ওসি তদন্ত মো. জামাল উদ্দিন লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছি। আমাদের তদন্ত চলছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।